ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

মেহেদীর নৈপুণ্যে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

মেহেদীর নৈপুণ্যে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

ভারতের বিপক্ষে টাইব্রেকারে দুটি সেভ করে দলের জয়ের নায়ক ছিলেন তিনি। পাকিস্তানের বিপক্ষে ফাইনালে টাইব্রেকারে করলেন তিনটি সেভ। গোলরক্ষক মেহেদী হাসানের নৈপুণ্যে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ।

১২:১৫ ৪ নভেম্বর ২০১৮

চাঁদপুর-৪ আসনে আ. লীগে একাধিক মনোনয়ন প্রত্যাশী, আমেজ নেই বিএনপিতে

চাঁদপুর-৪ আসনে আ. লীগে একাধিক মনোনয়ন প্রত্যাশী, আমেজ নেই বিএনপিতে

ফরিদগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত চাঁদপুর-৪ আসন। ২০১৪ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় আওয়ামী লীগের প্রার্থী। ফলে ৪১ বছর দখলে থাকা আসনটি হারায় বিএনপি। এবার নির্বাচনে হারানো এই আসনটি পুনরুদ্ধার করতে চায় বিএনপি। যদিও এ আসনে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি দু’দলেই রয়েছে বিভক্তি।

১২:১৩ ৪ নভেম্বর ২০১৮

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চান স্পিকার

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চান স্পিকার

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের এমপি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চাই। বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার দেশকে যেভাবে এগিয়ে নিয়েছে। অতীতের কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেনি।

১২:১২ ৪ নভেম্বর ২০১৮

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জেলহত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১২:০৯ ৪ নভেম্বর ২০১৮

জিম্বাবুয়ে শিবিরে প্রথম ছোবল তাইজুলের

জিম্বাবুয়ে শিবিরে প্রথম ছোবল তাইজুলের

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে প্রথমে ব্যাট করছে জিম্বাবুয়ে। শুরুটা শুভ করতে আপ্রাণ চেষ্টা করছিল সফরকারীরা। ব্রায়ান চারিকেনিয়েলড় ছিলেন হ্যামিল্টন মাসাকাদজা। তবে তাদের পথে বাধা হয়ে দাঁড়ালেন তাইজুল ইসলাম। চারিকে সরাসরি বোল্ড করে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দিলেন তিনি। শেষ খবর পর্যন্ত ১২ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৩৬/১।

১২:০৪ ৪ নভেম্বর ২০১৮

রোববারেরজেএসসি-জেডিসিপরীক্ষাস্থগিত

রোববারেরজেএসসি-জেডিসিপরীক্ষাস্থগিত

অনিবার্য কারণে রোববারের (৪নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ দিনের নির্ধারিত বিষয়ের পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার (৯নভেম্বর) সকাল ৯টায়।

১২:০৩ ৪ নভেম্বর ২০১৮

নির্বাচনেবিশৃঙ্খলারচেষ্টাকরলেমোকাবেলা :স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচনেবিশৃঙ্খলারচেষ্টাকরলেমোকাবেলা :স্বরাষ্ট্রমন্ত্রী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনী তা মোকাবেলা করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, নির্বাচনকালীন আইন শৃঙ্খলা রক্ষা করা নির্বাচন কমিশনের দায়িত্ব। পাশাপাশি আমাদের আইন শৃঙ্খলাবাহিনী দক্ষতা ও পেশাদারিত্বের দিক দিয়ে আগের চেয়ে অনেক বেশি সক্ষমতা অর্জন করেছে। কাজেই নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি বিশৃঙ্খলার চেষ্টা করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীতা মোকাবেলা করবে।

১২:০২ ৪ নভেম্বর ২০১৮

নৌকার জন্য ভোট চাইতে দেশে আসছেন শাবানা

নৌকার জন্য ভোট চাইতে দেশে আসছেন শাবানা

চলচ্চিত্রে এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী শাবানা। ১৮ বছর ধরে তিনি রয়েছেন বাংলা সিনেমা থেকে দূরে। শুধু মাত্র সিনেমাই নয়, তিনি বাংলাদেশ থেকেই দূরে রয়েছেন। অনেকদিন ছিলেন লোকচক্ষুর আড়ালে তবে হঠাৎ করে বাংলাদেশে এসে চমকে দিয়ে গেছেন সবাইকে।বর্তমানে স্বামী-সন্তান নিয়ে স্বপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তবে এবার শাবানা আবারও ফিরছেন আমাদের মাঝে। তবে সেটা অভিনয়ে নয়, নির্বাচনের মাঠে। আগামী মাসেই তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। সেজন্য কয়েক মাস বাংলাদেশে থাকবেন।

১২:০০ ৪ নভেম্বর ২০১৮

রাঙামাটির পর্যটনে ফিরছে প্রাণচাঞ্চল্য

রাঙামাটির পর্যটনে ফিরছে প্রাণচাঞ্চল্য

শীতের আগমনী বার্তায় নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি রাঙামাটিতে ভিড় জমাতে শুরু করেছেন ভ্রমণপিপাসুরা। ফলে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে স্থানীয় পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়। হোটেল-মোটেল ব্যবসায়ীদের আশা, বিপুলসংখ্যক পর্যটকের সরব উপস্থিতিতে মুখর থাকবে এই পার্বত্য জেলা।

১১:৫৯ ৪ নভেম্বর ২০১৮

ফের তাইজুলের আঘাত

ফের তাইজুলের আঘাত

চাকাভাকে ফিরিয়ে দ্বিতীয় দিনে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দিয়েছিলেন তাইজুল ইসলাম। আবারো তিনিই শিকারী। এবার ওয়েলিংটন মাসাকাদজাকে মুশফিকুর রহিমের তালুবন্দি করে ফেরালেন বাঁহাতি স্পিনার। এ নিয়ে এখন পর্যন্ত তার শিকার ৪ উইকেট।

১১:৩৪ ৪ নভেম্বর ২০১৮

‘শেখ হাসিনার ওপর আস্থার বার্তা দেবেন আলেমরা’

‘শেখ হাসিনার ওপর আস্থার বার্তা দেবেন আলেমরা’

কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমানের স্বীকৃতির জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আজ ঢাকায় মাদ্রাসাগুলোর শিক্ষক শিক্ষার্থীদের যে সমাবেশ ডাকা হয়েছে - এর অন্যতম উদ্যোক্তা মাওলানা ফরীদ উদ্দীন মাসউদ বলছেন, কোনো রাজনৈতিক বার্তা দেয়া এ সমাবেশের উদ্দেশ্য নয়।

১১:১৫ ৪ নভেম্বর ২০১৮

শোকরানা মাহফিল শুরু

শোকরানা মাহফিল শুরু

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয়েছে শোকরানা মাহফিল। রোববার সকাল নয়টায় পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে মাহফিল শুরু হয়। এর আগেই আলেমদের সমাগমে এক প্রকার জনসমুদ্রে পরিণত হয় সোহরাওয়ার্দী উদ্যান।

১০:৫২ ৪ নভেম্বর ২০১৮

জনস্রোত মিলেছে সোহরাওয়ার্দী উদ্যানে

জনস্রোত মিলেছে সোহরাওয়ার্দী উদ্যানে

গায়ে পাঞ্জাবি-পায়জামা, মাথায় টুপি। সরাদেশ থেকে এভাবেই দলে দলে ছুটে আসছেন আলেমরা। আলেমদের সমাগমে সৃষ্টি হয়েছে জনস্রোত। আর সব জনস্রোত গিয়ে মিলছে সোহরাওয়ার্দী উদ্যানে।

০৯:৪৯ ৪ নভেম্বর ২০১৮

নির্বাচন সামনে রেখে প্রচার-প্রচারণা শুরু করেছে আওয়ামী লীগ

নির্বাচন সামনে রেখে প্রচার-প্রচারণা শুরু করেছে আওয়ামী লীগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রচার-প্রচারণা শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড এবং বিরোধীদের নেতিবাচক রাজনীতির বিভিন্ন দিক তুলে ধরতে পাঁচটি মাধ্যম ব্যবহার করছে দলটি। একই সঙ্গে নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারও প্রচারের মূল লক্ষ্য হলো দেশের তরুণ সমাজ। দলটির প্রচার উপ-কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।

০৯:২৯ ৪ নভেম্বর ২০১৮