ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সোনাগাজীর করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারের নমুনা নেগেটিভ

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

সোনাগাজীতে গত ২০ এপ্রিল সোমবার প্রথম শনাক্ত হওয়া করোনাভাইরাসে আক্রান্ত রোগীর (৩৫) পরিবারের সদস্যসহ সংস্পর্শে আসা ৪০ জনের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ৪০জনের কারও শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। নমুনা সংগ্রহের দীর্ঘ আটদিনেও পরীক্ষার ফলাফল না আসায় কোয়ারিন্টাইনে থাকা ১৭টি পরিবারের সদস্যদের মধ্যে করোনা নিয়ে উৎকণ্ঠা বিরাজ করছিল।

আজ বুধবার বিকেলে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন ফেনীর সময় কে তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা উৎপল দাশ জানান, এর আগে গত ২১ এপ্রিল মঙ্গলবার থেকে শনাক্ত হওয়া রোগীর কর্মস্থলের চিকিৎসক-কর্মচারীসহ ১৮জন, পরিবারের নয় সদস্যসহ বন্ধু ও সহকর্মী মিলে মোট ৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষার জন্য নমুনাগুলো চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়েছিল। এ ঘটনায় আক্রান্ত রোগির বাড়িসহ কর্মস্থল বন্ধ করে সহকর্মীদের ১৬টি বাড়ি লকডাউন করে সবাইকে কোয়ারিন্টাইনে রাখা হয়েছে।

তিনি বলেন, করোনা রোগি সংস্পর্শে আসাদের পরীক্ষায় সবার ফলাফল নেগেটিভ এসেছে। তাই উর্ধ্বতন কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে কোয়ারিন্টাইনে থাকা ও লকডাউন করা বাড়িগুলোর বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ নিয়ে গতকাল পর্যন্ত উপজেলা থেকে ৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২০ এপ্রিল সোমবার রাতে ওই যুবকের নমুনার পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিকে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে রেখে তার চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল