ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

নিতান্ত বাধ্য না হলে বিদেশেই থাকার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

নিতান্ত বাধ্য না হলে বিদেশেই থাকার জন্য বাংলাদেশি প্রবাসীদের প্রতি অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের এক উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

সৌদি আরবে প্রবাসী বাংলাদেশিদের জরুরি স্বাস্থ্য সেবা ও পরমর্শ দেয়ার জন্য প্রবাস বন্ধু কল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন পররাষ্ট্রমন্ত্রী। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন প্রবাসী বাংলাদেশিদের বলেন, আপনারা এখন যে যে দেশে অবস্থান করছেন, যতদিন পারেন সেখানেই থাকুন। নিতান্ত বাধ্য না হলে সেখানেই থাকুন। এসব দেশে অবস্থা ভালো হলে চাকরির সুযোগ হবে। তবে কেউ যদি একান্তই ফিরে আসতে চান, তাদের ফিরিয়ে আনতেও আমরা প্রস্তুত।

ড. মোমেন বলেন, প্রবাসীরা যেন একজনও না খেয়ে মারা যান, সেজন্য আমরা সাহায্য দিচ্ছি। আমরা এ বিষয়ে সহায়তা অব্যাহত রেখেছি।

তিনি বলেন, প্রবাসীদের জন্য বিভিন্ন জায়গায় করোনাভাইরাসের পরামর্শ দিতে আমরা চিকিৎসক পুল করেছি। সৌদি আরবেও করা হয়েছে। লন্ডন ও নিউইয়র্কেও করা হয়েছে। আপনারা এই পুল থেকে সেবা নিতে পারেন।

ড. মোমেন  করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য প্রবাসীদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

প্রবাস বন্ধু কল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ প্রমুখ অংশ নেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল