ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

বর্তমান সময়ে আলোচিত নাম আবু ত্বহা আদনান। ফেসবুক,ইউটিউব সহ নেট দুনিয়ায় ইসলাম প্রচার করার মাধ্যমেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। কিন্তু আলোচিত এই ইসলামিক বক্তা হঠাৎই গত ১০ জুন থেকে  নিখোঁজ হয়ে যান। নিখোঁজ হবার সময় তার সাথে গাড়িচালকসহ আরো তিনজন সহকর্মী ছিলেন। তরুণ এই ইসলামিক বক্তার নিখোঁজ হওয়ার ঘটনার তোড়পাড় সোশ্যাল মিডিয়া। তার সন্ধান চেয়ে হ্যাশট্যাগ ব্যবহার করছে তার ভক্ত সমর্থকরা। 
মাওলানা আদনানের ২য় স্ত্রী সাবেকুন নাহার শীর্ষ এক গণমাধ্যমকে জানিয়েছেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বৃহস্পতিবার দুপুরে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। তিনি বলেন, রাত ২টা ৩৭ মিনিটে তার (মি. আদনান) সাথে শেষ কথা হয়, তিনি তখন বলেছেন কাছাকাছি চলে আসছেন।
উনি তখন গাবতলী ছিলেন। এরপর রাত তিনটা থেকে তার ফোন বন্ধ পাই, এখনো পর্যন্ত নম্বর বন্ধই পাচ্ছি। তিনি বলেছেন, নিখোঁজ হবার সময় তার সাথে গাড়িচালকসহ আরো তিনজন সহকর্মী ছিলেন।
সেই তিনজন সহকর্মী এবং গাড়িটিরও কোন খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন তিনি। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। মামলা না করার বিষয়ে সাবেকুন নাহার পাল্টা বলেন, কোথায় মামলা করবো, কার কাছে অভিযোগ করবো? মামলা করবো কী, কেউ তো জিডিই নিতে রাজি হচ্ছে না।
তিনি বলেছেন, স্বামীর নিখোঁজ হবার বিষয় নিয়ে শুক্রবার বিকেলেই পুলিশের শরণাপন্ন হন তারা। কিন্তু গাবতলী সংলগ্ন দারুসসালাম থানা কিংবা মিরপুর থানা কেউই মামলা গ্রহণ করেনি।
সাবেকুন নাহার অভিযোগ করেন, থানায় ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি। কোন থানাই দায়িত্ব নিচ্ছে না, এক থানা আরেক থানাকে দেখিয়ে দিচ্ছে। তবে রোববার সকালে রংপুর সদর থানায় এ নিয়ে একটি জিডি করেছেন নিখোঁজ আদনানেন মা।
কিন্তু পুলিশ বলছে সম্পূর্ণ ভিন্ন কথা। রংপুরগামী গাড়িতে ঢাকা থেকে চলমান মহাসড়কে ঠিক কোন জায়গায় মাওলানা ত্বহা সঙ্গীসহ হারিয়ে গেছেন তা ডিটেক্ট করতেই দেরী হয়েছে। অভিযোগ পাওয়া মাত্রই তদন্ত শুরু করে অবাক করা তথ্য পেয়েছে পুলিশ। 
মাওলানা ত্বহার নিখোঁজ হবার ৮ দিন পার হলেও তার হোয়াটসঅ্যাপ ও ভাইবার অন রয়েছে। এবং তা সময়ে সময়ে ব্যবহার হচ্ছে। শুধু বন্ধ রয়েছে মোবাইল ফোন। ব্যাপারটি বেশ রহস্যজনক ও দুরভিসন্ধির পরিচায়ক। কারণ, মাওলানা ত্বহার ২ স্ত্রীর মধ্যে শুধু ২য় স্ত্রী সাবিকুন নাহারই সব জায়গায় ঘুরছেন। খোঁজ নেই ১ম স্ত্রী আবিদা নূরের।
পুলিশের ধারণা, ইচ্ছেকৃতভাবে দেশে একটা গোলযোগময় পরিস্থিতি তৈরীর উদ্দেশ্যে মাওলানা ত্বহাকে গুম করেছে তার ২য় স্ত্রী সাবিকুন নাহারসহ একটি অপশক্তি। পূর্ণাঙ্গ তদন্ত শেষে খুব দ্রুতই রিপোর্ট জমা দেয়া হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল