ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

তফসিল ঘোষণা আজ

তফসিল ঘোষণা আজ

০৯:০৫ ৮ নভেম্বর ২০১৮

ফেনীতে বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফেনীতে বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিজিবি দিবস উপলক্ষ্যে ফেনীর জায়লস্কর বিজিবি অধিদফতরে বুধবার একদিনের কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে পতাকা উত্তোলন, বিশেষ দরবার, প্রীতিভোজ, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ৪ বিজিবি।

৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মো. সহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল মো. আমিরুল ইসলাম সিকদার, সরাইলের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান, ডিসি মো. ওয়াহিদুজজামান, এডিসি (রাজস্ব) পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আক্তার উন নেছা শিউলী ও এএসপি (সার্কেল) উক্য সিং।

এছাড়া ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলসহ, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

০৮:২৫ ৮ নভেম্বর ২০১৮

চোর অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

চোর অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

সালিশি বৈঠকে চুরির অপবাদে বেত্রাঘাত ও জরিমানা করায় রকি হোসেন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

১৭:১৮ ৭ নভেম্বর ২০১৮

ফেনীতে চেয়ারম্যান আটক

ফেনীতে চেয়ারম্যান আটক

১৬:২২ ৭ নভেম্বর ২০১৮

ইউপি কার্যালয় থেকে চেয়ারম্যান গ্রেফতার

ইউপি কার্যালয় থেকে চেয়ারম্যান গ্রেফতার

বুধবার দুপুরে ইউপি কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

১৬:০৩ ৭ নভেম্বর ২০১৮

এক ওভারে ৪৩ রান!

এক ওভারে ৪৩ রান!

১৪:৫৩ ৭ নভেম্বর ২০১৮

ফেণী-৩ আসনে রোকেয়া প্রাচী ও শমী কায়সারের ‘দ্বন্দ্ব’

ফেণী-৩ আসনে রোকেয়া প্রাচী ও শমী কায়সারের ‘দ্বন্দ্ব’

এই আসনটিকে বলা হয় বিএনপির ঘাঁটি। ইতিহাস বলে, এই আসনে জয়লাভ করা আওয়ামী লীগের প্রার্থীদের জন্য মোটামুটি অসম্ভব কাজ। কিন্তু এমন সংবেদনশীল একটি আসনেই দি তারকা মনোনয়ন প্রত্যাশী শমী কায়সার ও রোকেয়া প্রাচীর দ্বন্দ্ব স্বস্তিতে নেই আওয়ামী লীগের নীতিনির্ধারকরা।

১৩:৫৩ ৭ নভেম্বর ২০১৮

চট্টগ্রামের বালুর চাহিদা মেটাচ্ছে বৃহত্তর ফেনী নদী বালু মহাল

চট্টগ্রামের বালুর চাহিদা মেটাচ্ছে বৃহত্তর ফেনী নদী বালু মহাল

নদী মাতৃক অপরুপ আমাদের এই বাংলাদেশ। আর এই সবুজ শ্যামল বাংলার রয়েছে অপার সম্ভাবনাময় অনেক প্রাকৃতিক সম্পদ। তেরশত নদীর দেশের মধ্যে কয়েকশ নদীর প্রাকৃতিক সম্পদের অন্যতম একটি হলো বালু। বালু উত্তোলনের ফলে একদিকে যেমন ওইসব নদী খনন করা হচ্ছে। অন্যদিকে স্থানীয়রা এবং সরকার প্রতি বছর কোটি কোটি টাকার রাজস্ব পাচ্ছে। দেশে শত শত নদী থাকলেও সব নদী থেকে বালু উত্তোলন করা হয় না। আবার অনেক নদী থেকে বালু উত্তোলন করায় সরকার যেমন প্রতি বছর হাজার কোটি টাকা রাজস্ব পাচ্ছে। ঠিক তেমনি যারা ইজারার মাধ্যমে বৈধভাবে বালু উত্তোলোন করছে তারাও কোটি কোটি টাকা আয় করে জীবন জীবিকা নির্বাহ করছেন। এদিকে মিরসরাই সীমান্তের শেষ প্রান্তে ফেনী নদী থেকে বালু উত্তোলন করে উত্তর চট্টগ্রামের বালুর চাহিদা মেটাচ্ছে বৃহত্তর ফেনী নদী বালু ব্যবসায়ী সমিতি।

১৩:৩১ ৭ নভেম্বর ২০১৮