ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

‘করোনা রোগী’ বলে রসিকতা করায় আত্মহত্যা করলেন কৃষক

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

মাগুরায় প্রতিবেশীরা ‘করোনা রোগী’ বলে রসিকতা করায় আতঙ্কিত হয়ে এক কৃষক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার সদর উপজেলার বেরইলপলিতা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আসলাম হোসেন ওই গ্রামের আকরাম হোসেন মোল্লার ছেলে।

আসলামের বড় ভাই আবদুর রহমান জানান, তিনি ফজরের নামাজের পর ছাগল বাঁধতে মাঠে যান। সেখানেই একটি বাগানে মেহগনি গাছে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রাজা জানান, আসলাম হোসেন চারদিন ধরে জ্বরে ভুগছিলেন। এ কারণে প্রতিবেশীরা তার ‘করোনা রোগী’ বলে রসিকতা করে। কিন্তু রসিকতা বুঝতে না পেরে আসলাম দুইজন ডাক্তারের কাছে যান এবং একইসঙ্গে দুইজনের দেয়া ওষুধ সেবন করেন। এতে জ্বর সেরে গেলেও মাথায় প্রচণ্ড ব্যথা শুরু হয়। এতে আতঙ্কে তিনি আত্মহত্যা করতে পারেন।

বেরইল পুলিশ ফাঁড়ির এসআই বিশ্বজিত জানান, আসলাম হোসেনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মতো কোনো উপসর্গ তার শরীরে ছিল না। স্বাস্থ্য বিভাগের পরামর্শে তাকে দাফন করা হয়েছে।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, আসলাম হোসেনের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না। তবুও বিষয়টি নিয়ে আইইডিসিআর-এর দায়িত্বশীলদের সঙ্গে আলাপ করেছি।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল