ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ফাঁকা রাজধানীতে ছিনতাই আতঙ্ক

ফেনীর হালচাল

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস আতঙ্কে ফাঁকা রাজধানীর রাস্তা। এ সুযোগ কাজে লাগিয়ে ছিনতাইকারীরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ছিনতাইকারী ধরতে গিয়ে বাসচাপায় নিহত হয়েছেন কাফরুল থানার এএসআই জাহাঙ্গীর। আগারগাঁও ৯ নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই পুলিশ কর্মকর্তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাফরুল থানার ওসি মো. সেলিমুজ্জামান বলেন, কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলো। তখন এএসআই জাহাঙ্গীর তাদের পিছু নেন। এ সময় আলিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন।

ফাঁকা রাস্তায় ছিনতাই আতঙ্কে চলাচল করছেন পথচারীরা। বিশেষ করে রাতে যারা চলাচল করছেন। এমনটাই জানিয়েছেন বেশ কয়েকজন পথচারী।

বেসরকারি চাকরিজীবী সজনী পারভীন ডেইলি বাংলাদেশকে বলেন, রাস্তায় গাড়ির সংখ্যা খুবই কম। বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন চালকরা। অফিস শেষে বাসায় ফেরার জন্য অপেক্ষা করতে হয় কুর্মিটোলা বাসস্ট্যান্ডে। ছিনতাইয়ের ভয় খুব কাজ করে। কারণ জায়গাটা তেমন নিরাপদ নয়, জনশূন্য।  

তবে এসব অপরাধ প্রতিরোধে সচেতন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। খিলক্ষেত বিশ্বরোডে দায়িত্বে থাকা খিলক্ষেত থানার এসআই মিজান হোসেন বলেন, প্রতিদিনের থেকে এখন একটু বেশি সচেতনভাবে দায়িত্ব পালন করছি। ফাঁকা রাস্তায় গাড়ির সংখ্যা খুবই কম। চালকরা বেপরোয়াভাবে যেন না চালায় ট্রাফিক পুলিশ সেটা দেখছেন। এছাড়া ছিনতাই ও অন্যান্য অপরাধের বিষয়েও নির্দেশনা রয়েছে।

ট্রাফিক উত্তর ডিসি সাইফুল হক বলেন, ফাঁকা রাজধানীর রাস্তায় নিরাপত্তা দিতে আমাদের ট্রাফিক সদস্যরা তৎপর রয়েছেন। যানবাহন থেকে শুরু করে পথচারীদের নিরাপত্তা নিয়েও কাজ করা হচ্ছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল