ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ফেনীর হালচাল

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

রাজধানীর শাহ আলীতে বাসায় ঢুকে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তার নাম, জোবায়দা জালাল সামান্তা (২২)অন্তঃসত্ত্বা এ গৃহবধূকে জখম করে স্বর্ণলংকার ও টাকা পয়সা নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় জি ব্লকের ৫ নম্বর রোডের ৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। তবে এটা ডাকাতি না অন্য বিষয় তা জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাসা পরিদর্শনে যান শাহ আলী থানার ওসি ও পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা। 

শাহআলী থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া ঘটনাস্থল থেকে ডেইলি বাংলাদেশকে বলেন, গতকাল সন্ধ্যায় ঘটনার পর আহত গৃহবধূকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যায় তার স্বজনরা। তাই কোনো অভিযোগ করতে পারেননি। আজ তিনি সুস্থ হয়ে বিকেলে বাসায় ফিরেছেন। পরে তার স্বামী অভিযোগ করেন। তাই ঘটনা শোনে আমি ও উচ্চপদস্থ কর্মকর্তরা ঘটনাস্থলে এসেছি। আসল ঘটনা জানার জন্য আহত গৃহবধূকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে ওই বাসায় গিয়ে দরজা ভাঙা,কিংবা অন্য কিছু ভাঙার চিহ্ন পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তদন্তের স্বার্থে তিনি বিস্তারিত আর কিছুই জানাননি। এ বিষয়ে পরে জানানো হবে বলেও জানান তিনি।

এদিকে আহত গৃহবধূর স্বামী মাহবুব হোসেন রানা জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। পরে খবর পেয়ে আহত স্ত্রীর চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যান। তার স্ত্রীর গলা, হাত ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। তাই প্রথম স্ত্রীর চিকিৎসার ব্যবস্থা করেন। পরে পুলিশে অভিযোগ করা হয়। 

ফেনীর হালচাল
ফেনীর হালচাল