ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

৫০০ পরিবারের পাশে সৈয়দ রাসেল

ফেনীর হালচাল

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণার পাশাপাশি সবাইকে ঘরে থাকতে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ সরকার। এছাড়া করোনা আতংকে বিভিন্ন জেলা ও স্থান লকডাউন করা হয়েছে। এমতাবস্থায় বিপাকে নিম্ন আয়ের মানুষ। সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক পেসার সৈয়দ রাসেল।

বর্তমানে নিজ এলাকা যশোরের ঝিকরগাছায় অবস্থান করছেন সৈয়দ রাসেল। সেখানেই ৫০০ পরিবারকে সহায়তা করার উদ্যোগ নিয়েছেন তিনি। দুস্থ মানুষদের জন্য উপহার হিসেবে প্রতি ব্যাগে চার কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি আটা ও আধা কেজি করে ডালের ব্যবস্থা করেছেন এই সাবেক ক্রিকেটার। 

এ ব্যাপারে সৈয়দ রাসেল জানান, শুক্রবার থেকে উদ্যোগ গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেছেন তিনি। এই ক্রিকেটার বলেন, 'করোনাভাইরাসের বিস্তার রোধে আমাদের সামাজিক দূরত্ব মেনে চলতে বলা হয়েছে। তাই আমি জনসমাগম ঘটিয়ে সাহায্য করছি না। এলাকার ছোট ভাইদের মাধ্যমে গোপনে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করছি। আমার ৫০০ পরিবারকে সাহায্য করার ইচ্ছে আছে।'

তবে এতে সন্তুষ্ট নন রাসেল। আরো বড় পরিসরে সাহায্য করতে না পারায় আক্ষেপ করেন তিনি। জাতীয় দলের জার্সিতে ২০০৫ সালে অভিষেক হয় এই পেসারের। ৬ বছরের ক্যারিয়ারে সবমিলিয়ে ৬টি টেস্ট, ৫২টি ওয়ানডে ও ৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল