ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মাশরাফীর উদ্যোগে চালু হলো ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা

ফেনীর হালচাল

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

বাংলাদেশেও আঘাত হেনেছে মরণঘাতী করোনাভাইরাস। সারাদেশের মতো নড়াইলেও ছড়িয়েছে আতঙ্ক। এ ভাইরাসের ভয়ে বিভিন্ন রোগে আক্রান্ত হলেও বাড়ি থেকে বের হচ্ছেন না অনেকেই। তাদের এ কষ্ট দূর করতে সাধারণ জনগনের কথা চিন্তা করে ভ্রাম্যমাণ মেডিকেল স্বাস্থ্যসেবা চালু করলেন নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই স্লোগানকে সামনে রেখে রোববার বেলা ১১টায় ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের সহ-সভাপতি শামিমুল ইসলাম টুলু, কোষাধাক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমূখ।

আজ থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে একটি ভ্রাম্যমাণ মেডিকেল টিম জেলার তৃণমূল মানুষকে স্বাস্থ্যসেবা পৌঁছে দেবে।
শুক্রবার রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় মাশরাফী এ স্বাস্থ্যসেবা চালুর ঘোষণা দেন।

ভিডিও বার্তায় তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ চিকিৎসাটাও জরুরি। যারা বিভিন্ন রোগে (করোনা ছাড়া) ভুগছেন তাদের জন্য এই ক্ষুদ্র প্রয়াস। ভ্রাম্যমাণ টিমের দুইটা মোবাইল নম্বরে (০১৩১৪-৯৬৬৬৯৯, ০১৭৮৪-২৮৯৪৯৪) আপনারা যোগাযোগ করবেন।

প্রাথমিক অবস্থায় নড়াইলের সন্তান ডা. দ্বীপ বিশ্বাস এবং তার স্ত্রী ডা. স্বপ্না রানী সরকার এই চিকিৎসা দেবেন। 

এজন্য মাশরাফী ডাক্তারদের ধন্যবাদ দেন এবং নড়াইলের সন্তান যারা চিকিৎসা পেশায় রয়েছেন তাদের সহযোগিতা কামনা করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এ চিকিৎসা সেবা নেয়ার জন্য তিনি আহ্বান জানান।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল