ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

জন্মদিনে অসহায়দের পাশে জাহানারা

ফেনীর হালচাল

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

বাংলাদেশ নারী ক্রিকেট দলের পরিচিত মুখ জাহানারা আলম। এই মিডিয়াম ফাস্ট বোলার দলকে এনে দিয়েছেন আনন্দের অনেক মূহুর্ত। ছিলেন টাইগ্রেসদের অধিনায়কও। আজ (পহেলা এপ্রিল) তার জন্মদিন। এমন দিনে অসহায়দের পাশে দাঁড়ালেন তিনি। করোনায় অসহায় হয়ে পড়া মানুষদের নিজ হাতে খাবার পৌঁছে দিলেন। 

বর্তমানে করোনায় আক্রান্ত সারা পৃথিবী।  এর প্রভাব পড়েছে বাংলাদেশও। চলমান সংকটময় পরিস্থিতিতে গরীব-অসহায় মানুষদের জীবন-জীবিকা নির্বাহ করা কঠিন হয়ে পড়েছে। অধিকাংশ মানুষই দুবেলা খাবার জোটাতে হিমশিম খাচ্ছে।

এমন জনগোষ্ঠীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নানা শ্রেণি পেশার মানুষ। জাতীয় দলের ক্রিকেটাররা এরইমধ্যে এক মাসের বেতনের অর্ধেক টাকা দিয়ে ফান্ড গঠন করেছেন।  অন্যদের মতো দেশের এই অবস্থায় চুপ থাকতে পারেননি জাহানারাও। 

তাই নিজের ২৭তম জন্মদিনে দরিদ্রদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন তিনি। ঠিক কতজনকে খাওয়াচ্ছেন সেটা না বললেও নিজ হাতেই সবার কাছে খাবার পৌছে দিয়েছেন এই নারী ক্রিকেটার। 

বুধবার নিজের ফেসবুকে এক পোস্টে জাহানারা এই বিষয়টি জানিয়ে লিখেছেন, 'এটা কোন লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।'

ফেনীর হালচাল
ফেনীর হালচাল