ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

সব ধরনের ক্রিকেট স্থগিত করলো আইসিসি

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

করোনাভাইরাসের ধাক্কা লেগেছে ক্রিকেটেও। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আগামী জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বৃহস্পতিবার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী ৩০ জুনের মধ্যে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ বাছাইয়ের যে ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, সেগুলো স্থগিত করা হয়েছে।

আইসিসির হেড অব ইভেন্টস ক্রিস টেটলি বার্তা সংস্থা রয়টার্সকে জানান, বর্তমান সময়ে বিশ্বব্যাপী স্বাস্থ্যগত উদ্বেগ ও বিশ্বজুড়ে সরকারগুলো চলাচলের ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করায় আইসিসি জুনের শেষ পর্যন্ত সংস্থাটির সমস্ত অনুষ্ঠান স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

এই সিদ্ধান্তে আইসিসির মোট আটটি ইভেন্ট স্থগিত হয়ে গেছে। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ও অন্যান্য ইভেন্টগুলো কীভাবে আয়োজন করা হবে তা পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে সংস্থাটি।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ সালের ৫০ ওভারের বিশ্বকাপ- দুটি ইভেন্টেরই আয়োজক ভারত।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল