ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

"ভারতীয় দলে ধোনির জায়গা পাওয়া খুব কঠিন" মনে করেন বীরেন্দর শেবাগ

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

গত বিশ্বকাপে ভারত বিদায় নেওয়ার পর আর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি মহেন্দ্র সিং ধোনি। ৩৮ বছর বয়সী সাবেক এ অধিনায়ক অবসরও নেননি। জাতীয় দলে কবে ফিরবেন এ নিয়ে প্রশ্ন উঠেছে প্রচুর। তবে বিরাট কোহলির দলে ধোনির জায়গা পাওয়া খুব কঠিন বলেই মনে করছেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দর শেবাগ।

শেবাগ মনে করেন, নির্বাচকেরা ধোনির বিকল্প বের করে ফেলেছেন। প্রধান কোচ রবি শাস্ত্রী এর আগে বলেছিলেন, আইপিএলে ধোনির পারফরম্যান্স দেখে জাতীয় দলের জন্য বিবেচনা করা হবে। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে পিছিয়ে গেছে আইপিএল। কবে মাঠে গড়াবে তার কোনো নিশ্চয়তা নেই। এর আগে ধোনির মাঠে না নামা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুনীল গাভাস্কার। এবার শেবাগের মন্তব্য নিশ্চিতভাবেই দুশ্চিন্তায় ফেলবে ধোনি সমর্থকদের।

আহমেদাবাদে সংবাদমাধ্যমকে শেবাগ বলেন, ‘সে কোথায় (কোন পজিশন) খেলবে? লোকেশ রাহুল, ঋষভ পন্তরা বেশ আগে থেকেই ফর্মে আছে। বিশেষ করে লোকেশ তো সাম্প্রতিক সময়ে খুব ভালো করছে। আমি মনে করি তাদের পরিকল্পনায় না রাখার কোনো কারণ নেই।’

গত বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হয়ে সর্বশেষ খেলেছেন দেশটির ইতিহাস সেরা অধিনায়ক ধোনি। এর পর থেকেই আছেন মাঠের বাইরে আছেন। মাঝে মধ্যে বিভিন্ন ভিডিওতে দেখা যায় তাঁকে, সোশ্যাল মিডিয়া সরগরম হয়। সেদিন যেমন দেখা গেল, সতীর্থ রূদ্রপ্রতাপ সিং ও পীযূষ চাওলাকে নিজেই ফুচকা বানিয়ে খাওয়াচ্ছেন। আরেকটা ভিডিওতে দেখা গেল কীভাবে স্ত্রীকে সন্তুষ্ট রাখা যায়, সে টোটকা বাতলে দিচ্ছেন উপস্থিত দর্শকদের মধ্যে। আবার আরেক ভিডিওতে তো হেঁড়ে গলায় গানই জুড়ে দিলেন!

বাকি সব কিছু করলেও, যে ক্রিকেটের কারণে তাঁর এত যশ-খ্যাতি, সে ক্রিকেট খেলতেই দেখা যাচ্ছে না সাবেক এই অধিনায়ককে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল