ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান ওবায়দুল কাদেরের

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

পারস্পরিক দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের এই সঙ্কটে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্প্রতি দুপুরে সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের মন্তব্য ভিত্তিহীন,অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা যে কোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

তিনি আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে এক প্লাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষকে সহযোগিতা করার আহ্বান জানান।

প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিল উদ্দেশ্যপ্রণোদিত, ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের আগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর, এমন মন্তব্য করেন ওবায়দুল কাদের।

এসময় তিনি করোনাভাইরাসে দেশে বিদেশে প্রাণ হারানো মানুষের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং চিকিৎসাধীন রোগীদের দ্রুত আরোগ্য কামনা করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে, এ পরিপ্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে জরুরি সেবা,পণ্যবাহী যাবাহন, কাভার্ডভ্যান, ট্রাক চলাচল করবে। পণ্যবাহী যানবাহনে কোনোভাবেই যাত্রী পরিবহণ করা যাবে না বলেও সতর্ক করেন তিনি।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল