ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুরের লকডাউন: বেড়ার ফাঁকে পণ্য বিক্রি

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মাদারীপুরের সঙ্গে বরিশালের যোগাযোগ বন্ধ করে দিয়েছে প্রশাসন। এতে দুই জেলার সীমান্তবর্তী হাটগুলোতে বেড়ার ফাঁক দিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করতে হচ্ছে।

সোমবার দুপুর থেকে কালকিনি উপজেলার কয়েকটি সীমান্তবর্তী রুটের সংযোগস্থলে বাঁশ-কাঠ দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালকিনি ও বরিশালের গৌরনদী উপজেলার সীমান্তবর্তী নতুন টরকি থেকে রমজানপুর সড়কের বড় সেতু, গৌনদীর লঞ্চঘাট থেকে চড় পালড়দী খেয়াঘাট, ঘোষেরহাট বাজার থেকে খেজুরতলা হাট সেতু, আগৈলঝাড়া-মাদারীপুর সড়কের ছোট-বড় সব সেতু, কালভার্টসহ পথ বন্ধ রয়েছে।

ডাসার থানার ওসি মো. ওহাব মিয়া জানান, মানুষ যাতে জড়ো হতে না পারে সেজন্য চেষ্টা করা হচ্ছে। সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এ যোগাযোগ বিচ্ছিন্ন আইনিভাবে করা হয়নি। সচেতনতার জন্য করা হয়েছে।

কালকিনির ইউএনও আমিনুল ইসলাম বলেন, এরইমধ্যে যেসব দোকানে মানুষের ভিড় দেখা গেছে সেসব দোকান বন্ধ রাখতে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া বাজার তদারকি করা হচ্ছে।

মাদারীপুরে হোম কোয়ারেন্টাইনে ২৮৭ ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে তিনজন রয়েছেন। ২৪ ঘণ্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৬৫ জন। সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন তিনজন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল