ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শিবিরের পক্ষে সাফাই গাইলেন ভিপি নুর, বিশিষ্টজনদের ক্ষোভ

ফেনীর হালচাল

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

 বিএনপি-জামায়াত চক্রের পেইড এজেন্ট হয়ে একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে করে যাচ্ছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। জানা গেছে, নুরকে এসব কাজে ইন্ধন দিচ্ছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এরই প্রেক্ষিতে সোমবার (২০ এপ্রিল) তিনি ‘আপডেট tv’ কে দেওয়া এক ভিডিও বার্তায় জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবিরের পক্ষে সাফাই গেয়েছেন ভিপি নুর। বিশিষ্টজনদের অভিমত, নুর এতোদিন স্বাধীনতাবিরোধীদের হয়ে কাজ করলেও এই ঘটনার মধ্য দিয়ে স্বচ্ছভাবে প্রমাণিত হলো তিনি তাদেরই একজন। যে কিনা সার্বক্ষণিক তাদের রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নে সরকার বিরোধী নানা অপপ্রয়াস চালাচ্ছেন।

দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, দেশে করোনা সংক্রমণের পর থেকেই লাপাত্তা ডাকসু ভিপি নুরুল হক নুর। অন্তরালে চলে গেলেও থেমে নেই তার সরকার বিরোধী অপতৎপরতা। ঘরে বসে করে যাচ্ছেন লাগাতার মিথ্যাচার। তারই ধারাবাহিকতায় সোমবার (২০ এপ্রিল) তিনি ‘আপডেট tv’ তে লন্ডনস্থ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শিখিয়ে দেয়া বুলি আওড়ালেন। স্বাধীনতাবিরোধী রাজনৈতিক দল জামায়াতের ছাত্র সংগঠনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে তিনি বলেন, ‘মিজানুর রহমান আজহারী, ডাক্তার মঈন কিংবা বুয়েটের আবরার ফাহাদ যদি শিবির হয়ে থাকে এরকম শিবির দেশে প্রয়োজন। এরা জাতির জন্য কাজ করে এরা মানুষের জন্য কাজ করে। ভালো কাজ করলে যদি শিবির ব্লেইম দেয়া হয় তবে শিবিরই ভালো।’

নুরের এই বক্তব্যকে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ উল্লেখ করে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, ছাত্রদের অধিকার আদায়ের চেষ্টার বিপরীতে দীর্ঘদিন ধরে সরকারবিরোধী গুজব ছড়াচ্ছেন ডাকসু ভিপি নুর। এ থেকে এটা স্পষ্ট যে, তিনি ছাত্রদের নয়, বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে মরিয়া। আর এ কাজে তিনি পাচ্ছেন মোটা অংকের মাসোয়ারা। তাই এমন কপট ও সুবিধাবাদী মানুষ যদি ছাত্রদের প্রতিনিধিত্ব করে, তবে তার ফলাফল কেমন হবে-তা আর কারো অজানা নয়। তাই অনতিবিলম্বে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হোক। নইলে সে ক্রমাগত সরকারকে হেয় প্রতিপন্ন করে চালিয়ে যাবে বিএনপি-জামায়াতের গুণকীর্তন করা।

এ বিষয়ে জানতে বাংলানিউজ ব্যাংকের পক্ষ থেকে যোগাযোগ করা হয় ভিপি নুরের সঙ্গে। তিনি এই প্রতিবেদককে জানান, তিনি যা বলেছেন তা একচুলও মিথ্যে নয়। তার দৃষ্টিতে শিবিরের লোকজনরা ভালো। শিবিরের পক্ষ নেয়ায় সমালোচনার কোন পরোয়া করেন বলেও জানিয়েছেন নুর।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল