ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

অসহায় মানুষদের জন্য উপহার নিয়ে মীর রাসেল

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

অসহায় মানুষদের জন্য উপহার নিয়ে দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন সময় টেলিভিশনের ফেনী ব্যুরো অফিসের চিত্র সাংবাদিক মীর হোসেন রাসেল।

মীর হোসেন রাসেল বলেন, যারা কাউকে বলতে পারছেনা চক্ষু লজ্জার কারনে। এরকম কিছু মানুষদেরকে আমি আমার প্রচেষ্টা থেকে ১২০ পরিবারকে উপহার হিসেবে দিলাম। নিজ উদ্যোগে অসহায় মানুষদের জন্য কিছু ইফতার সামগ্রী উপহার হিসেবে মানুষের বাসায় পৌঁছে দিচ্ছি। যারা আমাকে সহযোগিতা করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ জানাই ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আব্দুল্লাহর প্রতি। তিনি আমাকে ১শ পিস মাস্ক উপহার দিয়েছেন। ধন্যবাদ মঞ্জিলা মিমিকে, সহযোগিতার জন্য। আমি কিছু মানুষদেরকে নগদ টাকা দিয়েও উপকার করলাম।

তিনি বলেন, কখনো বাড়িতে বাড়িতে রাতের আধারে ওষুধ পৌঁছে দিয়ে আসলাম। আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমাকে আরও শক্তি দান করে মানুষকে সহযোগিতা করার জন্য। সকল বিপদ থেকে রক্ষা করো আমাকে,আল্লাহ সবাইকে ভাল রাখুন,আপনারা ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল