ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৪ ১৪২৯

  • || ২৭ জ্বিলকদ ১৪৪৩

চেয়ারম্যানের উপর মাদক ব্যবসায়ীর হামলা

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাদল হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ফেনী ফেরার পথে মাদক ব্যবসায়ীরা তার ওপর এই হামলা চালানো হয়।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল জানান, ইফতারের আগমুহুর্তে মঙ্গলকান্দি থেকে ফেনী ফিরছিলেন। সদর উপজেলার ধলিয়া এলাকায় পৌছলে এলাকায় মাদক ব্যবসায়ী আটকের খবর পান। সেখানে ছুটে যাওয়ার সময় উত্তর মঙ্গলকান্দিতে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা চিহ্নিত মাদক ব্যবাসয়ী সবুজ ওরফে গুরা মিয়া হামলা চালায়। ধারালো অস্ত্রের অাঘাতের চেষ্টা করলে তিনি মোটর সাইকেল থেকে পড়ে বেঁচে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে সবুজ পালিয়ে যায়। অজ্ঞাত স্থান থেকে পুলিশের উপস্থিতিতে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে পুলিশ আটককৃত দুইজনকে থানায় নিয়ে যায়।সবুজ মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ ৮ মামলার পলাতক আসামী। তাকে আইনের আইনের আওতায় এনে ইউনিয়নের সকল জনগণকে নিরাপদে রাখার অনুরোধ জানান।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে কোন অভিযোগ পাননি।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল