ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

দাগনভূঞায় বাড়তি দামে পন্য বেচায় ১১ ব্যবসায়ীর জরিমানা

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

দাগনভুঞায় উপজেলায় সিন্দুরপুর ইউনিয়নের কোরাইশ মুন্সী ও দরবেশেের হাটে বাড়তি দামে পণ্য বেচায় ১১ ব্যবসায়ীর জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হোসেন ও সহকারি কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত অভিযানে নেতৃত্ব দেন।

সহকারী কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত জানান, করোনা ভাইরাস প্রতিরোধ ব্যবস্থায় সামাজিক দুরত্ব বজায়; দ্রব্যমূল্য মনিটরিং ও জারীকৃত নির্দেশনা বজায় রাখতে আজ সোমবার অভিযান পরিচালনা করেন। সরকারি নির্দেশনা অমান্য করে বিভিন্ন দোকান খোলা রেখে গণজমায়েত সৃষ্টি করা এবং মূল্য তালিকা না থাকায়, অধিক মূল্যে পণ্য বিক্রি এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় বিভিন্ন দোকান মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর মাধ্যমে কোরাইশমুন্নী বাজারের প্রমি ফ্যাশন হাউজের মালিক নেছার উদ্দীনের ১হাজার, ইজি ব্যান্ডের জহিরুল ইসলামের ১ হাজার, সিয়াম ফ্যাশনেরর আকরাম হোসেনের ১ হাজার, মো স্বপনের ৫শ, মূল্য তালিকা না থাকায়, অধিক মূল্যে পণ্য বিক্রি ও মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় চৌধুরী ট্রেডার্সের বেলায়েত হোসেনের ১ হাজার, মোঃ হারুন অর রশিদের ১ হাজার, হানিফ স্টোরেরর মো হানিফের ২ হাজার, জামাল স্টোরেরর মো জামালের ২ হাজার, নূর আহম্মদের ৫ হাজার, মো আজাদ উদ্দীনের ১ হাজার এবং দরবেশ হাট বাজারের মো রহমতুল্লাহ ফরাজীর ২ হাজার টাকা জরিমানা করা হয়।অভিযানকালে গণজমায়েত করে আড্ডা না দেওয়া, ঘরে নামায আদায়ের, যানবাহনে একাধিক ব্যক্তি না উঠার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে জনসাধারণকে সচেতন করা হয়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল