ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ছাগলনাইয়ায় প্রেরনা ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে অতীব জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উপজেলার একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নে কর্মহীন হয়ে যাওয়া অসহায় দরিদ্র মানুষের মাঝে ছাগলনাইয়া উপজেলার স্বনামধন্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রেরনা ফাউন্ডেশন’র উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।‘‘ঘরে থাকুন, সুস্থ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সপ্তাহব্যাপী উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে নেতৃত্ব প্রদান করেন, প্রেরনা ফাউন্ডেশন এর উদ্যোক্তা গোফরান উদ্দিন, স্বেচ্ছাসেবক শেখ ফরিদ, শাহাদাত ও মাহফুজ।

বিতরণকৃত প্যাকেটের প্রতিটিতে ছিল চাল ৮ কেজি, আলু ৪ কেজি, মশুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি, ছোলা ১ কেজি, পিয়াজ ১ কেজি, খেজুর ১ কেজি, চিড়া ১ কেজি ও মুড়ি ৫শ গ্রাম।প্রেরনা ফাউন্ডেশন এর উদ্যোক্তা গোফরান উদ্দিন জানান, রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। ছাগলনাইয়া উপজেলায় দীর্ঘ ৫বছর যাবত এই সংগঠন মানুষের জন্য কাজ করছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল