ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে ত্রাণে অনিয়ম ও গুজব না ছড়াতে দলীয় নেতাদের কঠোর হুঁশিয়ারি

ফেনীর হালচাল

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২০  

ফেনীতে ত্রাণ বিতরণে অনিয়ম ও গুজব প্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে জানিয়ে দলীয় জনপ্রতিনিধি ও তৃণমূল নেতাদের কঠোর হুঁশিয়ারী দিয়েছেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। মহামারি করোনা পরিস্থিতি নিয়ে আজ সোমবার বিকালে শহরের মাষ্টারপাড়ার লমি হাজারী বাড়ীর প্রাঙ্গনে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।
সভায় সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী অংশ নেন। মতবিনিময়ে বক্তব্য রাখেন লেমুয়া ইউনিয়ন সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম, বালিগাঁও ইউনিয়ন সভাপতি জিয়াউল হাসান চৌধুরী কায়েস, ধলিয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক নুরুল আবছার সবুজ, ১০নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম, ৩নং ওয়ার্ড সভাপতি ও কাউন্সিলর কোহিনুর আলম, ১৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মনির আহম্মদ প্রমুখ।
সভায় নিজাম হাজারী এমপি বলেছেন, করোনা প্রাদুর্ভাবের কারনে ঘরবন্দী কর্মহীন অসহায় মানুষদের জন্য সরকারীভাবে বরাদ্দকৃত ত্রাণ বিতরণে কেউ যদি কোন অনিয়ম করে তাদের বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। ত্রাণ সামগ্রী সবার কাছে পৌছে দিতে হবে। এজন্য সুষ্ঠুভাবে তালিকা করতে হবে। সরকারি ত্রাণ কোন ব্যক্তির বাড়ি, দোকান বা অন্য প্রতিষ্ঠানে রাখা যাবেনা। পৌরসভা ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে জমা রাখতে হবে।
তিনি আরো বলেন, ত্রাণ বিতরণ ও সরকারের কর্মকান্ড নিয়ে এবং নিজের ব্যক্তি স্বার্থ হাসিলে যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন গুজব ছড়াচ্ছে তাদের কে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল