ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সেনাবাহিনী – ইউএনও যৌথ প্রচারনা

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

 “আসুন আতংক নয়, সচেতনতার মাধ্যমে করোনা মহামারী প্রতিরোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা রোধে ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন এলাকায় ২এপ্রিল বৃহস্পতিবার দুপুরে মাইকিং, লিফলেট বিতরণ ও ঘরের বাহিরে ঘোরাঘুরি করা মানুষকে সতর্কীকরণ যৌথ অভিযান পরিচালনা করেন ইউএনও এবং সেনাবাহিনী।

মাইকিং, লিফলেট বিতরণ ও ঘরের বাইরে ঘোরাঘুরি করা মানুষকে সতর্কীকরণ যৌথ অভিযানে নেতৃত্ব দেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ও সেনাবাহিনীর কুমিল্লা সেনানিবাসের ২৮ মিডিয়াম আর্টিলারী ৩৩পদাতিক ডিভিশনের মেজর মোঃ নাঈম রেজওয়ান।

এসময় ফেনী জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ কামাল উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর উদ্দেশ্যে ইউএনও সাজিয়া তাহের ও মেজর মোঃ নাঈম রেজওয়ান বলেন, সকলে ঘরে থাকুন, নিজ পরিবার ও দেশবাসীকে সুরক্ষিত রাখুন। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখুন। পরিষ্কার পরিচ্ছন্ন জীবন যাপন করুন। আজ সুন্দরভাবে সকলকে সতর্ক করে যাচ্ছি। ভবিষ্যতে সরকারী নির্দেশনা অমান্য করে ঘরের বাহিরে ঘোরাঘুরি করলে কঠিন এবং কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল