ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

মুজিববর্ষ উদযাপনে ফেনী পৌর আ`লীগের ব্যাপক প্রস্তুতি

ফেনীর হালচাল

প্রকাশিত: ৪ মার্চ ২০২০  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে ফেনীতে বর্ণিল আয়োজনের প্রস্তুতি চলছে। আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে মনোমুগ্ধকর সাংস্কৃতিক উৎসবের আয়োজন করছে পৌর আওয়ামীলীগ। এছাড়া বছরব্যাপী ব্যাপক কর্মসূচীও গ্রহন করা হয়েছে।


মঙ্গলবার পৌরসভার সম্মেলন কক্ষে মুজিব বর্ষ উদযাপনে প্রস্তুতি সভা করেছে পৌর আওয়ামীলীগ। পৌর সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল সবুজ ও আবুল কাশেম, পৌর কৃষকলীগ সভাপতি আবদুল হালিম, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মহিলা আওয়ামীলীগ সভাপতি হোসনেআরা শাকিলা, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক সালমা মজুমদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ।
সভা সূত্র জানায়, বছরব্যাপী গৃহীত কর্মসূচী বই আকারে ছাপানো হচ্ছে। এসব কর্মসূচী আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে পালিত হবে। শহরের বিভিন্ন স্থানে মুজিববর্ষের ব্যানার, ফেস্টুন সাঁটানো হবে।

পৌর আওামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী ফেনীর সময় কে জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ঐতিহাসিক করে রাখতে রাষ্ট্রীয় ও জেলা আওয়ামীলীগের পাশাপাশি পৌর আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য কর্মসূচী পালন করা হবে। ১৭ মার্চ ফেনী সরকারি পাইলট হাই স্কুল ও ফেনী সরকরি কলেজ আঙ্গিনায় বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হবে। এখানে জাতীয় পর্যায়ের তারকা শিল্পীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। এখানে লক্ষাধিক লোকসমাগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন। বছরব্যাপী কর্মসূচীতে সামাজিক ও মানবিক কর্মসূচী প্রাধান্য দেয়া হবে।

পৌর আওয়ামীলীগ সভাপতি আইনুল কবির শামীম ফেনীর সময় কে জানান, মুজিববর্ষ সফলভাবে উদযাপনের জন্য এখন থেকে ১৬ মার্চ পর্যন্ত নিয়মিতই বৈঠক অনুষ্ঠিত হবে। কয়েক দিনের মধ্যেই প্রস্তাবিত কর্মসূচি সংবলিত বই আকারে প্রকাশ করে উদ্বোধন করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল