ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

অপরাধ দমনে একসঙ্গে কাজ করার আহ্বান ওসির

ফেনীর হালচাল

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

ফেনীর সোনাগাজীতে হঠাৎ করে চুরি, ডাকাতি, অপহরণ ও ধর্ষণসহ অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে চলেছে।  রাতে সব ধরনের অপরাধ দমন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছে থানা পুলিশ। সভায় অপরাধ দমনে পুলিশের সঙ্গে জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয়।

সোনাগাজী মডেল থানায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ।

সভায় বক্তব্য দেন সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সাইকুল আহমেদ ভূঁইয়া, উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুদ্দিন, আনোয়ার হুসেন। এসময় আরও বক্তব্য দেন চর মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম, মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান, বগাদানা ইউপি চেয়ারম্যান ইছহাক খোকন, চর দরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেনসহ উপজেলার সব কয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত থেকে অপরাধ দমনে নিজেদের মতামত ব্যক্ত করেন।

এদিকে বৃহস্পতিবার  দুপুরে উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় করে অপরাধ দমনে সকলের সহযোগীতা চেয়েছেন ওসি মঈন উদ্দিন আহমেদ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল