ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ছাগলনাইয়ার অপহৃত ব্যবসায়ী কোম্পানীগঞ্জে উদ্ধার, গ্রেফতার-২

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

মুক্তিপণের জন্য অপহৃত ছাগলনাইয়ার ব্যবসায়ী কামরুল হোসেনকে (৩৮) শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই অপহরণকারীকে গ্রেফতার ও মুক্তিপণের নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় গ্রেফতারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে।
অপহৃত ব্যবসায়ী কামরুল ছাগলনাইয়া উপজেলার লাঙ্গলমোড়া গ্রামের মৃত ছিদ্দিক আহমেদেও ছেলে এবং গ্রেফতারকৃত শিমুল (২৮) নোয়াখালীর বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের এনাম উল্যাহর ছেলে ও মাইনউদ্দিন রনি প্রকাশ মানিক (২২) চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আবদুস ছাত্তারের ছেলে।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, গত ২১ ফেব্রুয়ারী ব্যবসায়ী কামরুল ড্রীমলাইন বাসে বসুরহাট পৌঁছলে শিমুলের নেতৃত্বে অপহরণকারীরা তাকে বাসস্ট্যান্ড থেকে চোখবেঁধে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। বিষয়টি অপহৃতের স্বজনরা জরুরী সেবা ৯৯৯ কে জানায়। সেখান থেকে কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করার পর তিনি অপহৃত ব্যবসায়ীর নাম্বার ট্র্যাকিং করে একেকবার একেক স্থানের ম্যাসেজ পান।
ওসি আরিফ বলেন, সংবাদ পাওয়ার পর থেকে তিনিসহ এসআই জাকির, এসআই মাহফুজ টিম গঠন করে নোয়াখালীর বিভিন্নস্থানে অভিযান চালান। পরে চতুর অপহরণকারীরা পুলিশি অভিযানের টের পেয়ে ব্যবসায়ীকে বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ার দুর্গম চরে নিয়ে আটক করে নির্যাতন করে মোবাইল ব্যাংকিং বিকাশ ও রকেটের মাধ্যমে ৭৮ হাজার টাকা আদায় করেন।
এদিকে প্রযুক্তির সহায়তায় অপহৃতের অবস্থান নোয়াখালীর হাতিয়া নিশ্চিত হয়ে ওই থানার সহযোগিতায় অভিযান চালালে অপহরণকারীরা এক পর্যায়ে মঙ্গলবার তাকে বসুরহাট এলাকায় নিয়ে আসে। এখানে পুলিশ কৌশলে মুক্তিপণের আড়াইলাখ টাকা দেয়ার কথা বলে ইসলামী ব্যাংক বসুরহাট শাখার আশেপাশে নিয়ে আসে। অবশেষে নগদ ২৫ হাজার টাকা মুক্তিপণ গ্রহণকালে হাতেনাতে দুই অপহরণকারীকে আটক ও অপহৃত ব্যবসায়ী কামরুলকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে অপহৃত কামরুল বাদী হয়ে তিন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 
ফেনীর হালচাল
ফেনীর হালচাল