ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ইউপি চেয়ারম্যানের মাটি কাটার মেশিন জব্দ

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

ছাগলনাইয়ায় সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালত শুভপুর ইউনিয়ন চেয়ারম্যানের একটি এক্সক্যাভেটর মেশিন (মাটি কাটার যন্ত্র) জব্দ করেছেন। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের। এ সময় তাকে সহযোগিতা করেন অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া।

 

ইউএনও জানান, সোমবার দুপুরে জানতে পারেন উপজেলার শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম ও তার ছেলে জাকারিয়া সেতু জয়চাঁদপুর গ্রামের সরকারি কৃষিজমি থেকে মাটি কেটে পিকআপ দিয়ে বিক্রি করছেন। ইউএনও এই সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনারকে (ভূমি) পাঠালে চেয়ারম্যান, তার ছেলে, পিকআপ চালক ও এক্সক্যাভেটর রেখে চালক পালিয়ে যান। এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ সেলিমের দাবি, যন্ত্রটি বালুর ওপর ছিল, কেউ প্রশাসনকে ভুল তথ্য দিয়ে এটি জব্দ করিয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল