ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ছাগলনাইয়ায় আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেটসহ যুবক আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

ছাগলনাইয়ায় আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেটসহ মোঃ জাহিদুল ইসলাম (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। রোববার রাতে ছাগলনাইয়া বাজারস্থ পিকআপ স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার ৭১৪ পিস আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেট উদ্ধার করা হয়। আটক জাহিদুল ছাগলনাইয়া উপজেলার রাজু রেজুমিয়া এলাকার পাটোয়ারী বাড়ীর তাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাতে ছাগলনাইয়া বাজারস্থ পিকআপ স্টেশন এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুটি বস্তা নিয়া পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ জাহিদুল ইসলামকে আটক করে। পরে তার সাথে থাকা বস্তা দুটি তল্লাশী কর ১৬ হাজার ৭১৪ পিস আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেট উদ্ধার করে। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক মূল্য দুই লাখ ৭১ হাজার টাকা।
র‌্যাবের জিঙ্গাসাবাদে জাহিদুল জানায়, সে সিগারেটগুলে বিভিন্ন দেশ থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রী করে আসছে।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মালামালসহ আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে আসামীকে ছাগলনাইয়া থানায় আসামীকে হস্তান্তর করা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল