ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

সোনাগাজীতে মলম পার্টি চক্রের দুই সদস্য আটক ২, মলম জব্দ

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

সোনাগাজীতে মলম পার্টি চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার ডাকবাংলাতে মলমপার্টির মলমযুক্ত টাকা ও মলমসহ মাসুদ আলম (২৯) ও শাহ আলম (৫০) ২ জনকে আটক করা হয়।
স্থানীয়রা জানায়, দুপুর ১২টার সময় ডাকবাংলাতে মলমপার্টির বহনকৃত সিএনজি (নোয়াখালী-থ-১১-৩৯৪৭) সহ ডাকবাংলা জিরোপয়েন্টে মলমপার্টির ৫ জন দাড়িয়ে থাকতে দেখেন খায়রুন নেসা নামের এক নারী। তিনি ও তার মেয়ে তাদের দেখে চিৎকার করলে স্থানীয়রা দুই জনকে আটক করেছে।

খায়েরুন নেছা বলেন, গত বৃহস্পতিবার তার মেয়েকে দেখতে তিনি তাকিয়া বাজার এলাকায় মেয়ের বাড়ীতে যান, পরে আবার সোনাগাজী যাওয়ার জন্য তাকিয়া বাজার থেকে সিএনজি অটোরিক্সা করে ডাকবাংলাতে ফিরে আসে। এসময় সিএনজি চালক একা তাকে নিয়ে সোনাগাজীর উদ্দেশ্য রওয়ানা হয়। অটোরিক্সা একটু দূরে গেলে সিএনজি আরও ৩ জন উঠে। কিছুক্ষণ পর তারা কানে ময়লা লেগে আছে বলে খায়েরুন নেছার মুখের সাথে মলম যুক্ত টাকা লাগিয়ে দিলে তিনি অজ্ঞান হয়ে যায়। এসময় মলমপার্টির সদস্যরা খায়েরুন নেছার গলায় থাকা ৫ ভরি ওজনের স্বর্ণের গোহনা ও ভ্যানিটিব্যাগে থাকা ৯ হাজার টাকা নিয়ে যায়। পরে খায়েরুন নেছাকে অজ্ঞাত স্থানে ফেলে রেখে চলে যায় মলম পার্টি চক্রের সদস্যরা।

তিনি আরও বলেন, ‘রোববার আমি চিকিৎসার জন্য মেয়েকে নিয়ে ফেনী যাচ্ছিলাম। এসময় খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, নেজাম উদ্দিন হোনা মেম্বার, ও নাসির উদ্দিন ওয়াসিম মেম্বার। আটককৃতদের মধ্যে একজনের বাড়ি নোয়াখালী অন্যজনের বাড়ি গাইবান্ধা।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, আটককৃতদের পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল