ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

সোনাগাজীতে ডাকাতি মামলায় আরু মেম্বার গ্রেফতার

ফেনীর হালচাল

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

সোনাগাজী উপজেলার আমিন উদ্দিন মুন্সির বাজার এলাকা থেকে বুধবার বিকালে ডাকাতি মামলায় আবদুল বারেক ওরফে আরু মিয়া (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়াডের্র ইউপি সদস্য। পুলিশ বলছে তিনি আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তিনি ওই এলাকার মধ্যম আহম্মদপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এসআই মো: কবির হোসেন বলেন, বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার আমিন উদ্দিন মুন্সির বাজার এলাকা থেকে আবদুল বারেক আরু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ডাকাতি মামলাসহ অস্ত্র, মাদক, চাঁদাবাজি ও অপহরণের অভিযোগে অন্তত ১০টি মামলা রয়েছে।
নাম প্রকাশে অনিশ্চুক সোনাগাজী মডেল থানার একাধিক কর্মকর্তা বলেন, ২০১৮ ও ২০১৯ সালে উপজেলার আমিরাবাদ ও নবাবপুর ইউনিয়নসহ বেশ কয়েকটি এলাকায় সেনা কর্মকর্তার বাড়িতেসহ একাধিক ডাকাতির ঘটনার মামলায় গ্রেপ্তার ডাকাতদের আদালতে দেওয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে আওয়ামী লীগ নেতা আরু মিয়ার নাম ওঠে আসে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হবে।
আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক জহিরুল আলম জহির বলেন, আবদুল বারেক আরু মিয়া তার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল