ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে এসএসসি’র ভুয়া প্রশ্ন ফাঁসকারী আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

ফেনীর দাগনভূঞায় এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন ফাঁসকারী ইমাম উদ্দিন রিয়াদকে আটক করেছে র‍্যাব। রোববার সন্ধ্যায় রাজাপুর বাজার থেকে তাকে আটক করা হয়। 

ফেনী র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী এসপি মো. নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। আটক রিয়াদ সিন্দুরপুর ইউপির কৌশল্লা গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

সহকারী এসপি মো. নুরুজ্জামান জানান, ফেসবুকে ম্যাসেঞ্জার গ্রুপ খুলে বিভিন্ন শিক্ষার্থী ও লোকজনকে প্রশ্ন কিনতে যোগাযোগ করছিল রিয়াদ। একটি একাউন্ট খুলে তাতে টাকা পাঠালে এসএসসি পরীক্ষার প্রশ্ন দেবেন বলে যোগাযোগ করেন রিয়াদ। 
 
তিনি আরো বলেন, এসব তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। আটক রিয়াদকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল