ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

সুবিধাবঞ্চিত ৫২ জন ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২০  

২য় বারের মতো দাগনভূঞা আতাতুর্ক সরকারি মডেল হাই স্কুলের মিলনায়তনে সোমবার আতাতুর্ক ২০০৮ ব্যাচের সব প্রাক্তন শিক্ষার্থীদের সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে প্রশংসা করে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুল হক , আতাতুর্ক সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোবারক হোসেন।এতে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকসহ অভিভাবকগন।

এতে
সুবিধাবঞ্চিত ৫২ জন ছাত্র/ছাত্রীদের পুরো এক বছরের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শিক্ষা উপকরনের মধ্যে ছিল খাতা, কলম, পেন্সিল, জ্যামিতি বক্স, পরীক্ষার ব্যাগ, স্কেল ও সাইন্টিফিক ক্যালকুলেটর।
এছাড়া তাদেরকে শিক্ষাসামগ্রীও বিতরন করা হয়। শিক্ষাসমগ্রীর মধ্যে ছিল ৩৯ টি স্কুল ব্যাগ, ৪০ জোড়া জুতা ও মুজা, ১৮ জনকে স্কুল ড্রেস।

বক্তারা সামনের দিনেও এই উদ্দ্যোগ ধারাবাহিকভাবে চালিয়ে নিতে অনুরোধ জানান এবং অন্যদের আতাতুর্ক প্রাক্তন ছাত্রদের এভাবেই স্কুলের ছাত্রদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। এটা এই প্রথম স্কুলের প্রাক্তন ছাত্রদের প্রশংসনীয় উদ্দ্যোগ বলে জানান স্কুল কর্তৃপক্ষ ।

প্রসঙ্গত;আতাতুর্ক ২০০৮ ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থীরা দেশ ও দেশের বাহিরে থেকে সম্মিলিত প্রচেস্টায় প্রোগ্রামটি সফলভাবে বাস্তবায়ন করা হয়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল