ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ছাগলনাইয়ায় প্রবাসী সিরাজ হত্যামামলা: ৩ জনের স্বীকারোক্তি

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

ছাগলনাইয়ায় দু-গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিহত যুবলীগ নেতা চাঞ্চলকর সিরাজ হত্যা মামলার আসামী তিন যুবলীগ নেতাকর্মী ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় ফেনীর জুড়িশিয়াল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি প্রদান করেছেন । এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করেই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে আদালতকে জানিয়েছেন তারা । ওই হত্যা মামলায় আটক তিনজনই ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী বলে জানাগেছে ।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের ইন্সপেক্টর নুরুজ্জামান জানান, ছাগলনাইয়ার ঘোপালে গুলিতে নিহত সিরাজ উদদৌলা হত্যা মামলার আসামী নজরুল ইসলাম,আবদুল আহাদ ও ওমর ফারুক ফেনীর জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রিট ধুব জ্যোতি পালের আদালতে গত ১৫ জানুয়ারি বুধবার ১৬৪ ধারায় ঘটনার সঙ্গে নিজেরা জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্ধি প্রদান করেছেন । জবানবন্ধিতে আসামীরা এলাকায় আধিপত্য প্রতিষ্ঠার নিয়ে সৃষ্ঠ বিরোধকে কেন্দ্র করে হামলার ঘটনার সঙ্গে জড়িত হয়েছিল বলে জানিয়েছিল । এই মামলার প্রধান আসামী বাদশাসহ অন্য আসামীরা এখনো পলাতক রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর মোঃ নুরুজ্জামান ।

জানাগেছে, আওয়ামী যুবলীগ কর্মী পারভেছ ও ফারুকের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে চলা বিরোধকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে । গত ৮ ডিসেম্বর উপজেলার সমিতি বাজারে সিএনজি অটোরিকসাযোগে সশস্ত্র সন্ত্রাসী বাহিনী একটি চায়ের দোকানে পারভেজ গ্রæপের লোকদের ওপর হামলা করে । এতে দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে স্থানীয় নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের ছেলে যুবলীগ কর্মী সিরাজ উদদৌলা ( ২৫) নিহত হয় এবং গুলিবৃদ্ধ হয়ে মারাত্বক আহত হয়েছিল যুবলীগ কর্মী পারভেজ, জিহানসহ চারজন । ওই ঘটনায় নিহত সিরাজের বাবা আবদুল কাদের বাদী হয়ে ১৪ জনের নামোল্লেখসহ আরো অজ্ঞাত ৮/১০জনকে আসামী করে মামলা দায়ের করলে ডিবি পুলিশ তিন আসামীকে আটক করে ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল