ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

ফেনীর দাগনভূঞায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

ফেনীর দাগনভূঞায় বুধবার অপহৃত স্কুল ছাত্রী কে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। নিশ্চিত করেছেন থানার ওসি আসলাম সিকদার। অভিযুক্ত আশরাফুল আলম হৃদয় পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্ঠা চলছে। গতকাল দাগনভূঞায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে বখাটেরা। বুধবার দুপুরের দিকে উপজেলার বেতুয়া গ্রামের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ছাত্রীর পরিবার জানায়, বেশ কিছু দিন যাবত দাগনভূঞা বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো আশ্রাফুল আলম হৃদয় নামের এক বখাটে ও তার সহযোগিরা। নানা ভঙ্গি ও কৌশলে প্রেমের প্রস্তাব দিলে কিশোরী তা প্রত্যাখান করে। গতকাল স্কুল থেকে ফেরার পথে ওই ছাত্রীকে বেতুয়া গ্রামের সোহেল আমিন বাড়ির দরজা থেকে একটি প্রাইভেটকার যোগে হৃদয় ও তার সহযোগিরা জোরপূর্বক তুলে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শী মিয়া কোম্পানী জানান, অপহরণের সময় ৭ থেকে ৮ জন যুবক মেয়েটির গতিরোধ করে জোরপূর্বক তাকে মাইক্রোতে তুলে নেয়।

ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছে বখাটে হৃদয়। এই বিষয়টি তারা স্থানীয় ইউপি সদস্য মো: শাহীনকে অবহিত করেন। এক পর্যায়ে বখাটে হৃদয় বিয়ের প্রস্তাব পাঠায়। তারা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে গতকাল ১টার দিকে অপহরন করা হয়েছে। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার জানায়, এঘটনায় ছেলের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল