ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক অপহরন

ফেনীর হালচাল

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

ফেনীর দাগনভূঞা বালিকা বিদ্যালয়ের এক এসএসসি পরিক্ষার্থীকে জোরপূর্বক অপহরন করে নিয়ে গেছে বাজারের ফল দোকানদার খুরশিদ আলমের এর ছেলে আশ্রাফুল আলম হৃদয় ও তার সহযোগীরা ।আজ বুধবার বেলা ১২ টার দিকে স্কুল যাওয়ার সময় পৌরসভার বেতুয়া গ্রামের সোহেল আমিন বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী দাগনভূঞা বাজার স’মিলের মালিক মিয়া কোম্পানী জানান,ঘটনার সময় তিনি ওই স্থানে উপস্থিত ছিলেন।৭-৮ জন যুবক মেয়েটির গতিরোধ করে জোরপূর্বক একটি প্রাইভেট কারযোগে মেয়েটিকে তুলে নেওয়ার সময় তিনি অপহরনকারীদের সাথে হাতাহাতি করে করে মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করেন।ওরা সংখ্যায় বেশি হওয়ায় তিনি মেয়েটিকে উদ্ধারে ব্যর্থ হন।

মেয়ের মা’দাবী করেন,দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্তক্ত করে আসছে বখাটে হৃদয়। এই বিষয়টি তারা স্থানীয় ইউপি সদস্য মো: শাহীনকে অবহিত করেন। এক পর্যায়ে বখাটে হৃদয় বিয়ের প্রস্তাব পাঠায়।তারা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে আজ ১টার দিকে অপহরন করে বখাটে হৃদয় ও তার সহযোগীরা।দাগনভূঞা থানার এসআই মশিউর রহমান জানায়,এঘটনায় ছেলের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল