ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

ফুলগাজীতে ছিনতাই হওয়া অটোরিকসা উদ্ধার, গ্রেপ্তার ২

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৯  

ফেনীর ফুলগাজীতে চালককে মারধর করে ছিনতাই করা অটোরিকসাটি উদ্ধার ও জড়িত অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন- মো. হানিফ ওরফে রাসেল (২৪) ও মিজানুর রহমান (২২)। দুইজনের বাড়ী ফেনীর পরশুরাম উপজেলার মোহাম্মদপুর।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানায়, গত ১৩ নভেম্বর রাতে যাত্রি বেশে তিন যুবক ফুলগাজী যাবে বলে ফেনী থেকে একটি অটোরিকসা ভাড়া নিয়ে পরশুরাম সড়ক হয়ে রওয়ানা হয়। পথিমধ্যে আনন্দপুর গথিয়া সেতুর কাছাকাছি পৌঁছ হলে যাত্রীবেশী ছিনতাইকারীরা চালকের ওপর হামলা ও তাঁকে মারধর করেন। এসময় ছিনতাইকেরীরা অটোরিকসার চালক রবিউল হকের পকেটে থাকা পাঁচ হাজার টাকা এবং মুঠোফোন সেট নিয়ে তাঁকে সড়কের পাশে ফেলে দিয়ে অটোরিকসাটি নিয়ে পালিয়ে যায়। এঘটনায় ফুলগাজী থানায় একটি মামলা রজু করা হয়।
মামলার তদন্ত ভার ডিবি পুলিশের উপর দেওয়া হয়। মুঠোফোনের সুত্রধরে পুলিশ গত শুক্রবার রাতে প্রথমে দুইজনকে গ্রেপ্তার এবং তাঁদের দেওয়া তথ্য অনুযায়ী সোনাগাজীর সওদাগর হাট এলাকা থেকে অটোরিকসাটি উদ্ধার করা হয়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল