ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

পরশুরামে টমটম উল্টে ব্যাংক কর্মকর্তা নিহত

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ফেনীর পরশুরামে সড়ক দুর্ঘটনায় মো. আজিজুল হক (৩২) নামে একজন ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের উত্তর কাউতলী গ্রামের বাসিন্দা ও ইসলামী ব্যাংক লি. পরশুরাম শাখার একজন জ্যেষ্ঠ কর্মকর্তা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি বাড়ী থেকে ব্যাংকের উদ্দেশ্যে বের হন। কিছুদুর গিয়ে অন্য যাত্রীদের সাথে পরশুরামগামী একটি টমটমে (ইজিবাইক) উঠে বসেন। এক পর্যায়ে টমটমটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে সড়কের পাশে গিয়ে পড়ে। এতে তিনিসহ পাঁচজন আহত হয়। স্থানায়রা তাঁদের উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উন্নত চিকিৎসার ব্যাংক কর্মকর্তা আজিজুল হককে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে বিকেলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তাঁর লাশ ময়না তদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আবু তাহের পাটোয়ারী ব্যাংক কর্মকর্তার লাশ হাসপাতাল মর্গে রাখার সত্যতা নিশ্চিত করেন।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত হোসেন দূঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল