ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

সোনাগাজী ও পরশুরামে জেল হত্যা দিবস পালন

ফেনীর হালচাল

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

সোনাগাজী ও পরশুরামে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষ্যে রবিবার বিকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল আলম জহিরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ইমাম উদ্দিন, সাবেক সভাপতি শেখ নুরুল হুদা, এডভোকেট নাসির উদ্দিন, চর চান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন, মুক্তিযোদ্ধা আবদুল মজিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন। সভা শেষে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যানে বিশেষ মুনাজাত করা হয়।
এদিকে পরশুরাম উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলহত্যা দিবস জাতীয় চার নেতা স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, মির্জানগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো, বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল গফুর ভূঞাঁ, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক আবদুর রসুল, উপজেলা যুবলীগের সভাপতি মো: ইয়াছিন শরীফ মজুমদার। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল হোসেন মহিমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন। সভা শেষে জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা ও তবারুক বিতরণ করা হয়।

 

ফেনীর হালচাল
ফেনীর হালচাল