ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

ফুলগাজীতে ছেলেধরা সন্দেহে গণপিটুনি থেকে বিরত রাখতে ওসির প্রচারণা

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

ফেনীর ফুলগাজীতে ছেলেধরা সন্দেহে গণপিটুনি থেকে রক্ষার বিষয়ে, সচেতনতামূলক বক্তব্য প্রচারণা করছেন ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন। গতকাল দুপুরে ফুলগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে ছেলে ধরা সন্দেহে বিষয়ে, তিনি সচেতনতা মূলক বক্তব্য রাখেন। ফুলগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় ছেলে ধরা সন্দেহ করে কতিপয় লোক উস্কে দিয়ে গণপিটুনি শুরু করেছে। যা আইনের পরিপন্থী। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা এসব গুজব বিশ্বাস করবেন না। এ ধরনের গুজব ঠেকাতে তিনি উপজেলার ৬ টি ইউনিয়নের সবকটিতে ছেলে ধরা সন্দেহ গুজবে কেউ কান না দিয়ে এসম্পর্কে প্রয়োজনে নিকটতম থানায় অবহিত করার জন্য অনুরোধ করে মাইকিংসহ প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল