ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

সৌদির প্রায় তিন শতাধিক সরকারি কর্মকর্তা আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

সৌদির সামরিক ও নিরাপত্তা কর্মী বাহিনীর প্রায় তিন শতাধিক সরকারি কর্মকর্তাকে আটক করেছে দেশটির সরকার। তাদের বিরুদ্ধে ঘুষ গ্রহণ ও সরকারি অফিসের ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রয়েছে।

রোববার এক টুইটবার্তায় সৌদির জাতীয় দুর্নীতি দমন কমিশন (নাজাহা) জানায়, ঘুষ, টাকা আত্মসাৎ ও ক্ষমতার অপব্যবহারের মত অভিযোগের কারণে ২৯৮ জন কর্মকর্তাকে গ্রেফতার করেছে সংস্থাটি।

নাজাহা আরো জানিয়েছে, আটককৃতদের গত কয়েক সপ্তাহ ধরে দেশটির রাজধানী রিয়াদের বিলাসবহুল হোটেল রিৎজ কার্লটনে রাখা হয়েছিল। সেখানে কয়েকজনকে শারীরিক নির্যাতন করা হয়েছে বলেও জানা গেছে। তবে এ অভিযোগে জড়িতদের কারো নাম ও অন্যান্য কোনো বিবরণ দেয়নি সংস্থাটি।

বিশেষজ্ঞদের মতে, ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান ক্ষমতায় বসার জন্য রাজনৈতিকভাবে তার বিরোধীদের অপসারণের পরিকল্পনা করছেন। যারা সম্ভাব্যভাবে তার জন্য রাজনৈতিক হুমকি তৈরি করতে পারে তাদের অপসারণের পরিকল্পনা করছেন সালমান।

এর আগে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের নির্দেশে দেশটির বেশ কয়েকজন প্রভাবশালী প্রিন্সকে গ্রেফতার করা হয় বলে। গ্রেফতারকৃত প্রিন্সরা সৌদি যুবরাজকে উৎখাতের চেষ্টা করেছিল বলে জানিয়েছে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যম।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল