ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১২ ১৪২৮

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪২

করোনাকালে চিকিৎসা সেবায় ফিরলেন নির্মাতা বুলবুল বিশ্বাস

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংকটপূর্ণ পরিস্থিতিতে দায়বদ্ধতা থেকে চিকিৎসা সেবায় ফিরলেন চলচ্চিত্র নির্মাতা বুলবুল বিশ্বাস। নিজ জেলা কুষ্টিয়ায় একটি হাসপাতালে সাধারণ রোগী দেখা শুরু করেছেন ‘রাজনীতি’ খ্যাত এই নির্মাতা।

বুলবুল বিশ্বাস বলেন, সরকারি ছুটি শুরু হাওয়ার আগেই আমি নিজ জেলায় ফিরি। আমি যে মহল্লায় থাকি, সেখানে চিকিৎসক একমাত্র আমিই। করোনার এই দুর্যোগে অনেক জায়গায় চিকিৎসক সঙ্কট দেখা দিয়েছে। করোনা রোগী ছাড়াও অনেক সাধারণ রোগীদের চিকিৎসা পেতে অনেক কষ্ট হচ্ছে। তাই মনের তাগিতে এবং দায়বদ্ধতা থেকে দীর্ঘ প্রায় ৫ বছর পর চিকিৎসা সেবায় ফিরলাম।

তিনি আরো জানান, করোনার এই দুর্যোগ শেষ না হওয়া পর্যন্ত তিনি রোগী দেখা চালিয়ে যাবেন। এছাড়া এখন থেকে পরিচালনায় পাশাপাশি নিয়মিত রোগীও দেখবেন।

বর্তমানে বুলবুল বিশ্বাস কুষ্টিয়া শহরের অবস্থিত ডাঃ তোফাজ্জুল হেলথ্ সেন্টারের মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন।
 
এম.বি.বি.এস সম্পন্ন করার পর ২০১৫ সালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশন (এম.পি.এইচ) চলাকালীন নিজের প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’র সুবাদে কোর্সটি ছেড়ে দেন তিনি। মনোযোগ দেন সিনেমা নির্মাণে। করোনা ভাইরাসের এমন সময় তিনি আবারো ফিরে গেলেন নিজের পুরনো পেশায়।

২০১৭ সালে ‘রাজনীতি’র মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে বুলবুল বিশ্বাসের অভিষেক ঘটে। চলচ্চিত্রটিতে জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান ও অপু বিশ্বাস। প্রথম চলচ্চিত্র দিয়েই এই নির্মাতা বেশ প্রশংসিত হয়। এছাড়া বিজ্ঞাপন ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের সঙ্গেও তিনি যুক্ত আছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল