ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

করোনা সচেতনতা বাড়াতে একসঙ্গে তিন বিশ্বসুন্দরী

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস নিয়ে সচেতনতা বাড়াতে এবার একত্রিত হচ্ছেন তিন বিশ্বসুন্দরী। তারা হলেন- পুয়ের্তো রিকোর স্টেফানি দেল ভালে (২০১৬) ভারতের মানুষি চিল্লার (২০১৭) মেক্সিকোর ভ্যানেসা পনসে দে লেয়ন।

বিষয়টি নিশ্চিত করে মানুষি চিল্লার বলেন, এই পরিস্থিতিতে আমাদের প্রত্যেকের নিজ নিজ দেশ ও সম্প্রদায়ে করোনাভাইরাসের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে এবং এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য যতোটুকু সম্ভব করা উচিত। আমি সবাইকে বলতে চাই আমরা সবাই একসঙ্গে রয়েছি। আর এখন ভারতে যা ঘটছে তা পৃথিবীর বাকি অংশেও ঘটছে।

মেক্সিকো এবং পুয়ের্তো রিকোর দুই সুন্দরীও একই কথা বলবেন। আমরা একই পৃথিবীর এবং এখন আমরা সবাইকে একসঙ্গে লড়াই করে সম্মিলিতভাবে এটি নিরাময় করতে পারি।

এরইমধ্যে বিশ্বের বড় বড় দেশগুলোতেও ছড়িয়ে পড়েছে মহামারি করোনাভাইরাস। তাই এর প্রতিরোধের জন্য সাবেক এই তিন বিশ্বসুন্দরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে তাদের দেশগুলোর জন্য নেয়া পদক্ষেপ নিয়ে আলোচনা করবেন। কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য তারা সরকারী সংস্থাগুলোর হয়ে কাজ করবেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল