ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

এবার বন্ধ হলো ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’

ফেনীর হালচাল

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

এবার বন্ধ হলো জনপ্রিয় সিরিজ নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’র সম্প্রচার। নাটকটি বন্ধের অন্যতম কারণ বিজ্ঞাপন সংকট। এমনটিই জানিয়েছেন নাটকটির প্রযোজক সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ।

ধ্রুব গুহ বলেন, প্রতিটি মানুষ করোনাভাইরাসের কারণে জীবনের শঙ্কা নিয়ে আছে। এই নাটকটি ঘরবন্দী মানুষকে দম নেয়ার সুযোগ করে দিচ্ছিল। কিন্তু আমরা নাটকটি সম্প্রচার রক্ষা করতে পারিনি। এখানে শুটিং-সম্পাদনার একটা বিষয় আছে। নতুন করে যুক্ত হলো স্পন্সর জটিলতা। আমাদের বিশ্বাস অল্প সময়ের মধ্যে সব স্বাভাবিক হবে। ফের নাটকটি সম্প্রচার করতে পারবো। 

গত বছরের নভেম্বর থেকে নাটকটি সম্প্রচার হয়ে আসছিল বাংলাভিশনে। একই সময়ে এটি উন্মুক্ত হচ্ছিল ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। নির্মাতা ও প্রযোজকের প্রস্তুতি ছিল মে মাস পর্যন্ত ধারাবাহিকটি নিরবচ্ছিন্নভাবে চালিয়ে যাওয়ার। কিন্তু ৫৭ পর্বে এসে এটির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

এদিকে, স্পন্সর জটিলতায় বন্ধ হয়ে গেছে আরেক জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। গত বছর ১ এপ্রিল থেকে সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৯টায় নাটকটি প্রচার হচ্ছিলো এনটিভিতে। ঠিক এক বছরের মাথায় হঠাৎ করেই সম্প্রচার বন্ধ হলো নাটকটির।

গেল ১ এপ্রিল ১০৭তম পর্ব প্রচারের পর চ্যানেল কর্তৃপক্ষ এটি বন্ধের সিদ্ধান্ত নেয়। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত প্রকাশ করা হয় ৭ এপ্রিল ১০৮তম পর্ব প্রচার না করার মধ্য দিয়ে। যদিও মে মাসের প্রথমার্ধ পর্যন্ত নাটকটি চালানোর ফুটেজ ছিল। কিন্তু স্পন্সর জটিলতা এই নাটকটিও বন্ধ করে দেন সংশ্লিষ্টরা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল