ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

এবার ফেসবুকে লাইভে জেমসের কনসার্ট

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

এবার কোনো খোলা ময়দান বা ইনডোরে নয় ফেসবুকে লাইভে কনসার্ট করবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী জেমস ও তার ব্যান্ড নগর বাউল। শুক্রবার জেমস ভক্তরা ঘরে বসেই এই কনসার্ট উপভোগ করতে পারবে। যা ব্যান্ড দলটি ও ভক্তদের জন্য নতুন মাত্রা যোগ করবে। 

করোনাভাইরাসের কারণে সব ধরনের কনসার্ট বন্ধ রয়েছে। লকডাউনে গৃহবন্দী সাধারন মানুষ। তাই ঘরবন্দী মানুষদের খানিকটা বিনোদন দিতে ভিন্নধর্মী এ কনসার্টের উদ্যোগ নিয়েছে ব্লুজ কমিউনিকেশন। 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, করোনাভাইরাসের কারণে যেসব সংগীতপ্রেমী ঘরবন্দী রয়েছেন, তাদের বিনোদনের কথা ভেবেই এ আয়োজন করা। আশা করছি, প্রতিটি কনসার্ট দর্শককে আনন্দ দেবে।

ব্লুজ কমিউনিকেশন দেশ- বিদেশের জনপ্রিয় শিল্পী, মিউজিশিয়ান ও ব্যান্ড নিয়ে বিভিন্ন সময়ে আয়োজিত কনসার্ট নিজস্ব ফেসবুক পেজে তুলে ধরেন। সেই ধারাবাহিকতায় শুক্রবার জেমস ও তার ব্যান্ড নগর বাউলের কনসার্ট ফেসবুক লাইভে প্রচার করবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল