ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

অস্বচ্ছল শিল্পীদের জন্য অভিনয় শিল্পী সংঘের আবেদন

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

বেশ কিছু দিন ধরেই করোনাভাইরাসের কারণে বন্ধ রয়েছে নাটকের শুটিং। এতে সবচেয়ে বেশি ক্ষতির মুখে পরবে অস্বচ্ছল শিল্পীরা। তাই স্বল্প আয়ের অভিনেতা ও কলাকুশলীদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে টিভি নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ। এ লক্ষ্যে স্বচ্ছল শিল্পীদের কাছে আর্থিক সংকটে পড়া শিল্পীদের জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন সংগঠনটি। 

এক চিঠির মাধ্যমে এই আহ্বান জানায় অভিনয়শিল্পী সংঘ। ওই লেখা হয়েছে, প্রিয় অভিনয়শিল্পী, পৃথিবী জুড়ে করোনার ভয়াবহ থাবা বিকল করে দিয়েছে সকল স্বাভাবিক জীবন যাপন। থেমে গেছে অর্থনীতির চাকা। বন্ধ হয়ে গেছে আমাদের সকল শুটিং। লাইট ক্যামেরা একশানের ধ্বনি আর অনুরণন তোলে না আমাদের শ্রবণে। কতোদিনের জন্য তাও আমরা জানিনা।

এই দুর্দিন কবে শেষ হবে কেউ বলতে পারিনা! এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমাদের স্বল্প আয়ের যে অভিনেতারা আছেন তারা ও কলাকুশলীরা। আমাদের যারা স্বচ্ছল ও সামর্থ্যবান শিল্পী আছেন তারা হয়তো এই দুর্যোগ সামলে নিতে পারবেন।

কিন্তু যারা পারবেন না আমরা তাদেরকেও সঙ্গে নিয়ে বাঁচতে চাই। আমাদের সকল স্বচ্ছল ও সামর্থ্যবান শিল্পীদের প্রতি আহবান আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব অর্থ সহায়তায় এগিয়ে আসি।

যারা সহযোগীতা করতে চান তাদের ০১৭১২৫২৬৮৭৩, ০১৯১১৩৮১১৩৮, ০১৭১৩০৭৬৭৪২ এই নাম্বারে বিকাশ করে নিজের নাম ও টাকার অংক জানানোর অনুরোধ করা হয়েছে।    

এছাড়াও অভিনয় শিল্পী শামীমা ইসলাম তুষ্টি ,লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, বন্যা মির্জা, জাকিয়া বারী মম ,নাদিয়া আহমেদ ও রাশেদ মামুন অপুর সঙ্গে যোগাযোগ করে সহযোগীতা করা যাবে বলেও জানানো হয় সংগঠনটির পক্ষ থেকে।

সংগঠনটির সভাপতি শহিদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম পক্ষে ওই আবেদনে আরো যোগ করে লেখা হয়, আসুন আমরা সকলে মিলে এই করোনা সংকট জয় করে আবারো মুখরিত হই লাইট, ক্যামেরা, একশনে । আমাদের স্বাভাবিক জীবনে মানবতার জয় হোক।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল