ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

পাগলের মুখে খাবার তুলে দিচ্ছেন প্রভা! কে এই পাগল

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

সম্প্রতি রাজধানীর উত্তরার একটি রাস্তার ধারে এলোমেলো লম্বা চুল, ময়লা পোশাক, ছেঁড়া পায়জামা পরা এক পাগলের দেখা যায়। কিন্তু এই পাগলকে নিয়ে মানুষদের আগ্রহ একটু বেশিই দেখা গেছে। এর পেছনের কারণ হচ্ছে, অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে দেখা গেছে সেই পাগলের মুখে খাবার তুলে দিতে!‍

এমন দৃশ্য দেখার পর খানিক সময়ের জন্য হলেও যে কেউ চমকে উঠবে। একজন অভিনেত্রী নিজে হাতে রাস্তার পাগলের যত্ন নিচ্ছেন। এটা দেখার পর চমকে উঠাটাই স্বাভাবিক। কিন্তু একটু ভালো করে খেয়াল করলে দেখা গেছে এই পাগল আর কেউ নয়, জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।  তাহলে কি সজল পাগল হয়ে গেছে? 

সজল পাগল সেজেছিলেন কিন্তু পাগল হননি। এ বিষয়ে সজল বলেন, ‘অনুশোচনা’ নামের একটি নাটকে পাগলের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের প্রযোজনেই এমন রূপে শুটিং করতে হয়েছে। গত দুইদিন আগেই শুটিং শেষ হয়েছে।

সজল বলেন, সবাই আমাকে রোমান্টিক নায়ক বলে। দর্শকদের ধারণা পাল্টে দিতে নতুন নতুন চরিত্রে কাজ করছি। এর আগে মানসিক রোগীর চরিত্রে অভিনয় করলেও এমন পাগলের চরিত্রে অভিনয় করিনি। এই চরিত্রে কাজ করতে পেরে অন্য রকম ভালোলাগা কাজ করছে। 

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাদিয়া জাহান প্রভা বলেন, পারিবারিক গল্পে নাটকটি তৈরি হয়েছে। তবে পুরো সময়জুড়ে ইমোশন রয়েছে। আমার চরিত্রটিও বেশ আকর্ষণীয়। এছাড়া সজল ভাইয়ের চরিত্রেটি ভিন্ন মাত্রা যোগ করবে। দর্শক সামাজিক বার্তার পাশাপাশি গল্প নির্ভর নাটক দেখতে পারবে।

ইসরাফিল আলমের গল্পে ও মিজানুর রহমান বেলালের রচনায় ‘অনুশোচনা’ নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা আদিত্য জনি। এই নির্মাতা বলেন, চেষ্টা করেছি ভিন্ন গল্প নিয়ে কাজ করার। শিগগিরই নাটকটি প্রচারে আসবে। 

ফেনীর হালচাল
ফেনীর হালচাল