ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

লকডাউন অমান্য করায় ছাত্রদল নেতার ৮ মাসের জেল

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

লকডাউন অমান্য করে রাস্তায় জনসমাগম সৃষ্টি করার অপরাধে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইকরামুল হাসান ওরফে রনি বিল্লাহ নামে এক ছাত্রদল নেতাকে ৬ মাসের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় তাকে আরো দুই মাসের সাজা বাড়িয়ে ৮ মাসের কারাদণ্ড দেয়া হয়।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় রাস্তার উপর ট্রাক থামিয়ে জনসমাগম করায় রনি বিল্লাহকে এই সাজা দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন।

দণ্ডপ্রাপ্ত ইকরামুল হাসান ওরফে রনি বিল্লাহ সোনারগাঁ পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় রাস্তার উপর একটি ট্রাক থামিয়ে জনসমাগম করে সরকারি নির্দেশনা অমান্য করেন রনি বিল্লাহ। খবর পেয়ে এ ঘটনায় তাৎক্ষণিক তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের জেল এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তবে জরিমানার টাকা পরিশোধ না করায় রনি বিল্লাহকে আরও দুই মাসের জেল প্রদান করেন আদালত। ফলে ছাত্রদলের এই নেতাকে আট মাস কারাভোগ করতে হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লকডাউন চলাকালীন রাস্তায় জনসমাগম ও প্রতিবন্ধকতা সৃষ্টি করায় রনি বিল্লাহকে ২০১৮ এর ২৫/২ আইনে ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল প্রদান করা হয়েছে। তবে তিনি জরিমানার টাকা পরিশোধ না করায় আরও ২ মাসের জেল দেওয়া হয় তাকে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল