ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফেনীর ৫ উপজেলায় আরও ৭০হাজার প্যাকেট খাদ্যসামগ্রী দিলেন :এমপি

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

ফেনীর ৫টি উপজেলায় ৭০ হাজার কর্মহীন পেশাজীবি অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী বিতরন করলেন ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।এর আগে তিনি নিজ নির্বাচনী এলাকা সদর উপজেলায় ৫০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরন করেন।

বৃহস্পতিবার সকালে ফেনী সরকারী পাইলট হাই স্কুল মাঠে পরশুরাম,ফুলগাজী,ছাগলনাইয়া,দাগনভূঞা ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক ও সকল ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে উক্ত খাদ্যসামগ্রী বিতরনের জন্য হিস্তান্তর করা হয়।

নিজাম হাজারী বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে,ততদিন পর্যন্ত অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত থাকবে।ফেনীবাসীর জন্য আমি আমার সবকিছু বিলিয়ে দিতে প্রস্তুত।তিনি আরও বলেন ,আশা করি বিতরনে কেউ অনিয়ম করবেন না।যথাযথ ব্যক্তিদের কাছেই এসব খাদ্যসামগ্রী পৌঁছে যাবে।

এর আগে গত ৫ দিন ফেনী সদর উপজেলা ও ফেনী পৌরসভায় ৫০ হাজার খাদ্যসামগ্রী বিতরন সহ এ নিয়ে সর্বমোট ১২০০০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরন করেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল