ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফেনীতে আজ থেকে বন্ধ হচ্ছে শপিংমল-চায়ের দোকান

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

প্রাণঘাতি করোনা সংক্রমন রোধে ফেনীতে বুধবার থেকে কাচা বাজার ও মুদি দোকান ছাড়া সবধরনের দোকানপাট বন্ধের নির্দেশ দিয়েছে প্রশাসন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা আজ মঙ্গলবার রাতে এ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি জারি করেন।
বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, 'পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ফেনী সদর উপজেলায় সকল প্রকার হাটবাজার, চায়ের দোকান, সেলুন, শপিংমল বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হলো। শুধুমাত্র ঔষধের দোকান ২৪ ঘন্টা খোলা থাকবে। কাঁচা বাজার এবং মুদি দোকান প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে।
তিনি আরও উল্লেখ করেন, অতীব জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। রাস্তায় কিংবা বাজারে ঘোরাফেরা করা যাবে না। আদেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপরাপর উপজেলাসমূহেও স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তাগন একই আদেশ জারি করেছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল