ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

আজিজের ভাতিজা ওমরসহ ৩জনকে আসামি করে দুই মামলা

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় মাদক ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় দুটি মামলা ও একটি জিডি হয়েছে। দুটি মামলাতেই আজিজ মোহাম্মদের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই এবং ওই বাড়ির দুই কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো. পারভেজকে(২৪) আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরো কয়েকজনকে এসব মামলায় আসামি করা হয়।

অধিদফতরের সহকারী পরিচালক (এডি) খোরশেদ আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া আজিজ মোহাম্মদের বাসার টপ ফ্লোরে মিনিবার ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গুলশান থানা পুলিশ একটি সাধারণ ডায়রি (জিডি) করেছে।

সোমবার গুলশান মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অধিদফতরের পরিদর্শক এস,এম সামসুল কবীর বাদি হয়ে একটি এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদি হয়ে মামলা দুটি করেন। 

গত শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ ও ১১/বি এবং গুলশান-১ এর ২৮ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৩৮২ বোতল বিদেশি মদ, এক কেজি সিসা, একটি ক্যাসিনো বোর্ড, এএমবি (আজিজ মোহাম্মদ ভাই) নামাঙ্কিত ১৬শ’ গুটি উদ্ধার করে। আটক করা হয় ওই বাড়ি দু’টির কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো.পারভেজকে (২৪)। অভিযানের সময় পালিয়ে যায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল