ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফেনীতে ২ হাজার ছিন্নমূলকে রান্না করা খাবার বিতরণ

ফেনীর হালচাল

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

ফেনী শহরাঞ্চলে ২ হাজার ভাসমান ও ছিন্নমূলর মানুষকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করছেন।
সূত্রে জানা গেছে, শহরে রিকশাচালক, ভ্যানচালক, ছিন্নমূল, পথশিশুসহ ২ হাজার মানুষকে কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগ নেত্রীদের রান্না করা খাবার প্রতিদিন দেয়া হবে। আজ শনিবার দুপুরে শহরের ট্রাংক রোডে শহীদ মিনারের পাদদেশে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেন কলেজ ছাত্র সংসদ এর ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান চৌধুরী দৌলা ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রী। এসময় ছাত্রলীগ কর্মী দিলারা সুলতানা, পাপিয়া পিংকী, রোহান উদ্দিন মিহা, আয়েশা সিদ্দিকা রুপা প্রমুখ উপস্থিত ছিলেন।
ছাত্র সংসদের ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত চৌধুরী দৌলা জানিয়েছে, জেলায় লক্ষাধিক মানুষের খাবারের যোগান দেয়ার পরও প্রতিদিন ভাসমান মানুষের যে আয়োজন তাতে নিজাম উদ্দিন হাজারী এমপি মানবিক নেতা হিসেবে উদাহরন সৃষ্টি করেছেন।
ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মেদ তপু জানান, আজ শনিবার থেকে খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। কলেজ ছাত্র সংসদ ও কলেজ ছাত্রলীগের ছাত্রী নেত্রীরা ক্যাম্পাসে নিজ হাতে খাবার রান্না করবে। রান্না শেষে প্যাকেট করে কলেজ ছাত্র সংসদের তত্ত্বাবধানে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ভাসমান মানুষদের হাতে এসব খাবার বিতরণ করা হয়। মহামারি করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারন ছুটি ১১ এপ্রিল পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।
প্রসঙ্গত: করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে জেলার ৬টি উপজেলায় কর্মহীন ১ লাখ ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা করেছেন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী

ফেনীর হালচাল
ফেনীর হালচাল